সূর্যের পর নীল এবার মানসিক ভারসাম্য হারাচ্ছে! নিজেই নিজের ভুলে জর্জরিত হয়ে পাগল হয়ে যাচ্ছে সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। এবার ধীরে ধীরে মানসিক ভারসাম্য হারাচ্ছে নীল।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ধারাবাহিকের নায়িকা মেঘের চরম ক্ষতি করার জন্য শয়তান রূপের সাথে হাত মিলিয়ে অনেক বড় অনিষ্ঠ ইতোমধ্যেই ঘটিয়েছে ময়ূরী। এই ঘটনার পর মেঘ যত না ভেঙে পড়ছে তার থেকেও অনেক বেশি মানসিকভাবে বিধ্বস্ত হয়ে উঠছে নীল।

এ দিনের পর্বে দেখা যায়, নীল তার এক সহকর্মীর সাথে দুর্ব্যবহার করে তাকে মারধর করে কারণ সে মেঘের নামে উল্টোপাল্টা কথা বলেছিল। ধীরে ধীরে উন্মাদ হয়ে যাচ্ছে নীল। কিন্তু মেঘের আজ এই অবস্থায় পিছনে যে সেই রয়েছে সেটা তার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল তার ঠাম্মি।

স্টার জলসার এককালীন বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকেও মানসিক ভারসাম্য হারিয়ে যা নয় তাই করে চলেছে ধারাবাহিকের নায়ক সূর্য। সমস্ত বিবেক বুদ্ধি লোপ পেয়েছে তার। ঠিক ভুল জ্ঞান হারিয়ে পাগলের মতন একের পর এক ভুল করে চলেছে সে। ইচ্ছে পুতুল ধারাবাহিকের নায়ক নীলও ঠিক সেই রকম পাগল হয়ে যাচ্ছে।

সূর্যের পর এবার এই নীল চরিত্রটিকে নিয়ে বেজায় চটেছেন দর্শক মহল। আজ তার ভুলেই মেঘের এই অবস্থা। এদিনের পর্বে দেখা যায়, গিনি মেঘকে ফোন করে একবার নীলের সাথে দেখা করতে বলে কারণ মেঘের সাথে কথা বলতে না পেরে নীল ধীরে ধীরে পাগল হয়ে যাচ্ছে। এখন যেখানে মেঘকে সামলানোর পালা সেখানে গিনি মেঘকে ফোন করেছে নীলকে সামলানোর জন্য এটা ভেবেই অবাক হয়ে যাচ্ছে দর্শক মহল।

Back to top button