ফুলকির কাছে ধরা পড়ে গেল নান্টু, এবার সব সত্যি রোহিতের সামনেই বলে দিলো সে!

অবশেষে ফুলকি নির্দোষ প্রমাণ হলো রোহিতের সামনে! নান্টু ধরা পড়ে সব সত্যি স্বীকার করে দিল সকলের সামনে

জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক (Bengali Serial) ‘ফুলকি’ (Phulki) খুব কম সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছে। ‘মিঠাই’র জায়গা নেওয়া এই সিরিয়াল ভিন্ন স্বাদের গল্প দেখিয়ে টিআরপি তালিকাতেও চমক দেখাচ্ছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা অভিষেক বসু এবং নবাগতা অভিনেত্রী দিব্যানি মণ্ডল।

রোহিত (Rohit) ও ফুলকির দুষ্টু-মিষ্টি ইতিমধ্যেই মন জিতে নিয়েছে সকলের। ‘ফুলকি’ ধারাবাহিকটি যারা প্রথম থেকে দেখছেন তাঁরা জানেন, সিরিয়ালের নায়িকা হাঁপানি নিয়েও বড় বক্সার হওয়ার স্বপ্ন দেখে। অপরদিকে নায়কও একসময় নামী বক্সার ছিল, কিন্তু কোনও কারণবশত বক্সিং (Boxing) ছেড়ে দেয়।

মূলত বক্সিংকে কেন্দ্র করেই তৈরি হয়েছিল এই সিরিয়াল। তবে দর্শকদের একাংশের অভিযোগ, ধারবাহিকের গল্প যত এগোচ্ছে, ততই বক্সিংয়ের গুরুত্ব কমছে। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে সেই দিনটির জন্য যেদিন একজন সফল বক্সার রুপে নিজেকে সবার সামনে তুলে ধরবে ফুলকি। এবং ঢাল হয়ে তার পাশে দাঁড়িয়ে থাকবে রোহিত।

ইতিমধ্যেই নান্টুকে ধরার প্ল্যান ছোকে ফেলেছে ফুলকি। ফুলকি ভোম্বল দাকে ফোন করে নান্টুর খবর জানতে চাইলে ভোম্বল তাকে জানায় নান্টু ঘরে ফিরেছে। এই খবর জানা মাত্রই প্ল্যান অনুযায়ী কাজ শুরু করে দেয় ফুলকি। সে ভোম্বল কে বলে নান্টুর বাড়ি গিয়ে ফুলকির মৃত্যু সংবাদ দিয়ে আসার কথা। ফুলকির কথা মতন ভোম্বল চলে যায় নান্টুর বাড়ি আর তখনই খাটের নিচে লুকিয়ে পড়ে নান্টু।

ভোম্বল নান্টুকে ফুলকির মৃত্যু সংবাদ দেয়। অন্যদিকে ফুলকি রাতের অন্ধকারে বেরিয়ে পড়ে একা একা। তাকে একা বাড়ি থেকে বেরিয়ে যেতে দেখে তার পিছু নেয় রোহিত। এরপর ভোম্বলের কাছে গিয়ে ফুলকি বলে তাকে যেন মৃতদেহ সাজিয়ে দেয় সে। মরার মতন পড়ে থাকে ফুলকি। আর ফুলকির কথা মতন সেখানে হাজির হয় নান্টু এবং ফুলকিকে দেখে কান্নাকাটি করতে থাকে। এরপর ফুলকি আর ভোম্বল মিলে চড়াও হয় নান্টুর ওপর। কিন্তু কোন কিছু বলার আগেই নান্টু তাদের ধাক্কা মেরে ঘর থেকে পালিয়ে যায়। সত্যির এত কাছে এসেও তা জানতে পারল না ফুলকি। এসব কান্ড দেখে অবাক হয়ে যায় রোহিত।

Back to top button