‘খেলনা বাড়ি’র শেষের জল্পনার মাঝেই প্রকাশ পেল মিতুল এবং অলকার নতুন কাজ! তবে কি সত্যিই শেষ মিতুল ইন্দ্রর গল্প?

'খেলনা বাড়ি'র পাশাপাশি নতুন এক প্রজেক্টের কাজ শুরু করে দিলেন মিতুল, সাথে থাকছেন অলোকাও! তবে কি সত্যি শেষের পথে 'খেলনা বাড়ি'?

আমরা আগেই শুনেছি, জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইতির পথে এগোচ্ছে। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির (TRP) স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। যদিও ‘খেলনা বাড়ির (Khelna Bari) টিআরপি খারাপ নয়। তবে কিছুদিন ধরেই ধারাবাহিকটির গল্প যেদিকে এগোচ্ছিল, তাতে সন্দেহ ছিল যে শীঘ্রই শেষ হবে ধারাবাহিক।

জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খেলনা বাড়ি’। গল্প হঠাৎই নিয়েছিল এক বড় লিপ। বড় হয়ে যায় গুগলি (Googli)। পাশাপাশি মিতুলের (Mitul) হাতে আসে শিবার ডিএনএ এর রিপোর্ট। যেখানে দেখা যায়, শিবার (Shiva) ডিএনএ’এর সঙ্গে ৯৯% মিলে গিয়েছে ইন্দ্রর (Indra) ডিএনএ। নিজের সন্তানকে এতো বছর পর চিনতে পেরে খুশিতে আত্মহারা মিতুল। শেষমেশ পরিবারের নিখোঁজ ছেলে ঘরে ফিরে এল। সবকিছু ঠিকভাবে সম্পন্ন হতে অনেকেরই মনে হয়, এবার হয়তো গল্পে ইতি আসবে। কিন্তু এরপরই লেখক গল্পে আনল এক নতুন ট্যুইস্ট।

মিতুলের মেয়ে গুগলির জীবনে ঘনিয়ে এল বিপদ। গুগলির বিয়ে হওয়ার আগেই মিতুল সন্দেহ করে শ্বশুরবাড়িরতে কোনও সমস্যা রয়েছে। কিন্তু সঠিক প্রমান পায়নি। বিশেষ করে সন্দেহের চোখে আসে মনোরমা। আরও আশ্চর্য ব্যাপার ঘটে যখন সবকিছু ঠিক থাকা সত্ত্বেও বিয়ের মণ্ডপ থেকে সিঁদুর কৌটো নিখোঁজ হয়। মিতুল ও অলোকা বুঝতে পারে, কেউ গুগলি ও সঞ্চায়নের বিয়েটা আটকানোর চেষ্টা করছে। কিন্তু কে? মিতুলের মনে এখন প্রশ্নের পাহাড়। পাশাপাশি ‘খেলনা বাড়ির বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন।

ইতির গুঞ্জনের মাঝেই সামনে এল এক নতুন খবর। ‘খেলনা বাড়ি’ শেষ হওয়ার আগেই নতুন প্রজেক্টের কাজ শুরু করে দিল মিতুল ও অলোকা। যেখানে নব বধূ রূপে ধরা পড়ল মিতুল। তবে ইন্দ্র নয় জুটি বাঁধলো এক অন্যজনের সঙ্গে। সোনার গহনায় সেজে উঠল মিতুল। সামনে এল সেই সুন্দর ভিডিও। মিতুলকে নববধূ রূপে দেখে নেট দুনিয়ায় প্রশংসার ছড়াছড়ি। যদিও এটা কোনও ধারাবাহিকের প্রজেক্ট নয়। একটি বিজ্ঞাপনে তাঁরা ছিলেন। ছোটন জুয়েলারি এবং অন্নপূর্ণা গিনেস হাউস’এর একটি বিজ্ঞাপনে সোনার গহনা পরে ধরা দিয়েছে ‘খেলনা বাড়ি’র নায়িকারা।

Back to top button