পরিচালক রাজ চক্রবর্তীর ছবিতে এবার সবার প্রিয় মিঠাই রানী! এবার জানান দিল রাজের পোস্টে সৌমির কমেন্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। তবে সাফল্যর পাশাপাশি এসেছে বিতর্কও। ধারাবাহিকে কাজ করার সময় নায়ক আদৃতের সঙ্গে মনোমালিন্যের খবর চরমে উঠেছিল। এরপর মিঠাই শেষ হয়ে যখন দেবের ছবি প্রধানের নায়িকা হিসেবে নাম ঘোষণা হল সৌমিতৃষার, তখনও একদল দাবি তুলল ‘পা চেটে’ কাজ পেয়েছেন। তবে বরাবরই নেগেটিভ কথায় কান দিতে একেবারেই রাজি নন অভিনেত্রী।

মিঠাই এক সাক্ষাৎকারে জানিয়েছেন, আপাতত তাঁর কাছে প্রধান লক্ষ্য বড় পর্দায় অভিনয়। বর্তমানে সিনেমা বা সিরিজেই কাজ করার খুব একটা ইচ্ছে আছে। খবর, বহু নামী প্রযোজনা সংস্থাও যোগাযোগ করেছে সৌমিতৃষার সঙ্গে। খুব তাড়াতাড়ি হয়তো আবার নতুন প্রোজেক্ট শুরু করবেন তিনি। এর মাঝেই রাজ চক্রবর্তীর সাথে নাম জোরালো মিঠাই রানীর!

মঙ্গলবার সকলেই শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় ও রাজ চক্রবর্তী রওয়ানা হয়েছেন উত্তরবঙ্গে। কলকাতা এয়ারপোর্ট থেকে তাঁরা বেশকিছু ছবিই শেয়ার করেন তাদের সোস্যাল মিডিয়া প্লাটফর্মে। তার মধ্যে রাজের একটি ছবিতে সৌমিতৃষা কুণ্ডুর করা মন্তব্য নিয়ে হইচই পড়ে যায় নেট দুনিয়ায়।

গত বছরই মিঠাই শেষ হওয়ার পর রাজের সঙ্গে দুটি ছবি শেয়ার করেছিলেন সৌমিতৃষা ইনস্টাগ্রামে এবং লিখেছিলেন, “এমন মানুষদের চারপাশে থাকো যারা তোমাকে নতুন কিছু শেখায়। নিজের সেরাটা দিতে অনুপ্রেরণা দেয়।” তারপর থেকে ইনস্টাগ্রামে রাজ-শুভশ্রীকে নিয়ে একাধিক পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

<p><i>রাজের পোস্টে সৌমিতৃষার কমেন্ট। </i></p>

রাজ কলকাতা এয়ারপোর্ট থেকে একটি ছবি শেয়ার করেন। যেটা তাকে তুলে দিয়েছেন তার স্ত্রী শুভশ্রী। সাদা টি-শার্ট, ডেনিম জিন্স আর কালো লেদারের জ্যাকেট। এই ছবি দেখে অনেকেই প্রশংসায় ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘হ্যান্ডসাম’। এই ‘হ্যান্ডসাম পরিচালক’কে দেখে মন্তব্য করেছেন সৌমিতৃষাও। লিখলেন, ‘আরেহ বস’! টলিপাড়ার সঙ্গে যারা যুক্ত তারা হয়তো সকলেই জানেন, রাজের সেটে তাঁকে তাঁর টিম ‘বস’ বলে ডাকে। অর্থাৎ কাজের জায়গায় তাকে বস বলে সম্বন্ধ করা হয়। এখান থেকেই দর্শকদের মনে খটকা লাগে। সৌমিতৃষার মুখেও ‘বস’ শুনে দর্শকদের ধারণা একসঙ্গে কাজ করতে চলেছেন তারা।

Back to top button