Mithai: জানলার বাইরে দিয়ে মিঠাইকে দেখতে পেলো উচ্ছে বাবু! অবশেষে মিল হতে চলেছে সিড আর মিঠাইয়ের! মিঠির কী হবে? আসছে বড় টুইস্ট

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সবথেকে বেশি আলোচিত ধারাবাহিক হলো মিঠাই। জি বাংলার দর্শকদের মনে জায়গা করে নেওয়ার পাশাপাশি এখন প্রায় সব চ্যানেলের দর্শকদের মুখে মুখে এই সিরিয়ালের নাম ঘুরছে।

শুরু থেকে একটি একান্নবর্তী পরিবারের গল্প দেখানো হয়েছে যেখানে দর্শকদের কাছে সবথেকে বেশি প্রশংসা পেয়েছে সিড এবং মিঠাইয়ের খুনসুটি, ঝগড়া আর প্রেম। তবে শুরু থেকেই এমনটা হয়নি। অনেক ঝড়ঝাপটা পেরিয়ে নিজের বরকে পাল্টে দিয়ে তারপর তৈরি হয়েছে সিধাই মোমেন্ট। আর তার পাশাপাশি ছিল মোদক পরিবারের প্রতিটি সদস্যের অনবদ্য অভিনয় দক্ষতা যা মুগ্ধ করেছে দর্শকদের। এরপরেই গল্পে আসে নতুন মোড় যখন নিজের একমাত্র ছেলে শাক্যকে বাঁচাতে গিয়ে মারা যায় মিঠাই। কিন্তু সেটা রহস্য রয়ে গেছে। তবে তাকে দেখতে না পেয়ে দর্শকরাও রীতিমতো হাউহাউ কান্নাকাটি শুরু করে দেয় এবং দাবি জানাতে থাকে যেন আবার মিঠাইকে ফিরিয়ে আনা হয়।

ঠিক তারপরেই গল্পে দেখা যায় হুবহু তার মত দেখতে একটি মেয়ে এসেছে যার নাম মিঠি। তাকে ঘিরে নানা জল্পনা চলতে থাকে। সে আসলে কে কিংবা মিঠি কি আসলে মিঠাই এইরকম প্রশ্ন মনে ঘুরপাক খাচ্ছে দর্শকদের। এবার গল্পে সম্প্রতি দেখানো হয়েছে যে মিঠাই এর মত তার বুকেও গুলি লাগে। সকলের প্রার্থনায় আবার সে সুস্থ হয়ে ওঠে। এই সময়েই দেখা যায় আস্তে আস্তে ওই মেয়েটির প্রতি দুর্বল হয়ে পড়ছে উচ্ছে বাবু।

ঠিক সেই সময়ে এমন একটি বিষয় ঘটে গেল যা কেউ কল্পনাও করতে পারেনি যে ঘটতে পারে। মিঠাই সিরিয়ালের আগামী পর্বের আপডেট জানলে আপনারা চমকে যেতে বাধ্য হবেন। মিঠি সিডকে বলছে আপনার মাথা ব্যথা করছে বলে আপনি ঘুমাতে পারছেন না। নিন এই তেতো ওষুধটা খেয়ে নিন। খেয়ে ঘুমিয়ে পড়ুন।

Bengali serial

তখন সিদ্ধার্থ ওষুধ খায়। এরপর দেখা যায় কে একজন জানালা দিয়ে তাদের দুজনের উদ্দেশ্যে একটা কাগজ ছুড়ে দেয়। সিড অবাক হয়ে যায়। তারপরে জানলা দিয়ে তাকাতেই অবাক হয়ে যায় সে। দেখে মিঠাই সাইকেল চালিয়ে যাচ্ছে। সিড চিৎকার করে বলে এই দাঁড়াও। ওখানে দাঁড়াও। তাহলে কি শেষমেষ ফিরে এল মিঠাই রানী?

Bengali serial

Back to top button