আবার জি বাংলার পর্দায় সৌমি আদৃত জুটি! অফিসিয়াল ভাবে চ্যানেল জানাতেই দারুন খুশি ভক্তরা

সুখে দুখে মিষ্টি মুখে ‘মিঠাই’। এই লাইনটা এখন প্রত্যেকটি দর্শকের মনে গেঁথে গিয়েছে। একটা সময় ছিল যখন এই ধারাবাহিকটি হয়ে উঠেছিল টেলিভিশন জগতের সবথেকে সেরা ধারাবাহিক আর ধারাবাহিকের মধ্যমণি ছিল নায়িকা মিঠাই (Mithai)। বেশ কয়েক মাস হয়ে গেল শেষ হয়েছে এই মেগা তবুও দর্শকদের মধ্যে থেকে এই ধারাবাহিককে নিয়ে আবেগ একটুও কমেনি।

যেদিন ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং ছিল সেই দিন মিঠাইয়ের সেটে মানুষের ভিড় দেখে আশ্চর্য হয়ে গিয়েছিলেন স্বয়ং অভিনেতা-অভিনেত্রীরা। দেশ ছাড়িয়ে সীমানা পেরিয়ে বিদেশ থেকেও দর্শকরা এসেছিলেন তাদের এক ঝলক দেখার জন্য। নিজেদের মতন করে, যে যা পেরেছেন সেটা দিয়েই আশীর্বাদ করেছিলেন তাদের।

কেউ আশীর্বাদের ফুল, কেউ নিজের হাতে আঁকা ছবি, আবার কেউ সোনার অলংকার প্রভৃতি দিয়ে নিজেদের ভালোবাসা জাহির করেছিলেন তারা। মিঠাইয়ের অভিনেতা অভিনেত্রীদের কাছে বিশেষ করে নায়ক নায়িকার কাছে এই ধারাবাহিকটি একটি মাইলস্টোন। দর্শকদের এই ভালোবাসা আবার অর্জন করতে ফিরে আসছে মিঠাই।

শোনা যাচ্ছে ফেক দেখা যাবে সিদ্ধার্ত মিঠাইয়ের জুটি। তবে কি সিনেমা শেষ করে ফের ছোট পর্দায় আদৃতের সাথে জুটি বাঁধতে চলেছে সৌমিতৃষা? নাকি জনপ্রিয়তার দিকে নজর রেখে ধারাবাহিক নির্মাতারা দ্বিতীয় সিজন আনছে এই ধারাবাহিকের?

আরও পড়ুনঃ ময়ূরী নীলের ঘনিষ্ঠ ভিডিও নিয়ে গাঙ্গুলী বাড়িতে হাজির মেঘ! চোখে আঙুল দিয়ে মাকে ছেলের কীর্তি দেখালো মেঘ

যতদূর জানা যাচ্ছে এই ধারাবাহিকের পুনঃ সম্প্রচার হতে পারে জি বাংলার পর্দায়। এই মুহূর্তে ধারাবাহিকের নায়ক নায়িকার নতুন করে ফেরার কোন খবর পাওয়া যায়নি। তবে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, যদি ভালো কোন চরিত্র থাকে এবং গল্প থাকে তাহলে আবার তিনি ছোট পর্দায় আদৃতের সাথে কাজ করবেন।

Back to top button