হঠাৎ করে গিনির শ্বশুরবাড়িতে এসে সমস্ত সত্যিটা জেনে গেল মিনি আর লাল, চুড়ান্ত পর্ব ফাঁস ইচ্ছেপুতুলে !

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। নায়িকার জীবনে আসতে চলেছে নতুন মোড়।

কিছুদিন আগেই গল্পের নায়িকা মেঘ এবং তার প্রিয় বন্ধু, জিষ্ণুর সাথে নীলকে নিয়ে কিছু মনোমালিন্য তৈরি হয়েছিল। কিন্তু নিজের বাবার কথাগুলোকে মন দিয়ে ভেবে মেঘ বুঝতে পারে যে সে ভুল করেছে। এরপর সে ঠিক আগের মতই গুরুজীর কাছে গান শিখতে যায়। সেখানে গিয়ে সে দেখে জিষ্ণু ভালো নেই।

গুরুজি মেঘকে বলে জিষ্ণুর আজ সুর তাল সবই কেটে যাচ্ছে। তুমি আর ওর উপর রাগ করে থেকো না মেঘ। এরপর গুরুজি চা জল খাবার আনার বাহানায় ঘর থেকে চলে গেলে জিষ্ণু আবারো মেঘের কাছে ক্ষমা চায়। তখন মেঘ বলে যে সে যেটা করেছে সেটাও খুব একটা ভালো করেনি তাই মেঘ নিজে নিজেও জিষ্ণুর কাছে ক্ষমা চেয়ে নেয়। এইভাবে তাদের বন্ধুত্ব আবার ঠিক হয়ে যায়।

অন্যদিকে ময়ূরী তার এক সাংবাদিক বান্ধবীর কাছে যায়। সেখানে গিয়ে এসে জানতে পারে সেই বান্ধবীই তার সঙ্গে যোগাযোগ করতো মেঘের নাম্বার নেওয়ার জন্য। তখন ময়ূরী তার সাংবাদিক বান্ধবীকে বলে, “তোদেরকে একটা গল্প দিচ্ছি, মেঘ রায় উঠতি গায়িকা তার সাথে একটা ছেলের সম্পর্ক ছিল এরপর ইউনিভার্সিটিতে গিয়ে আর একটা ছেলের সঙ্গে সম্পর্ক হয়। তার সাথে সম্পর্ক ভাঙ্গনের মুখে এখন সে জিষ্ণু নামক আরেকটি ছেলের সাথে সম্পর্কে জড়িয়েছে।” ময়ূরীর বান্ধবী এসব ভাবতে বেশ খানিকটা ভয় পায়। আর ময়ূরী মনে মনে ভাবতে থাকে যে সে মেঘকে কখনো দাঁড়াতে দেবে না।

এরপর দেখা যায় মিনি আর লাল প্ল্যান করে গিনির বাড়িতে চলে আসে, এটা দেখার জন্য যে গিনি আদৌ ঠিক আছে কি নেই। শালিনী তাদেরকে দেখে বলে, এমন হুট করে কারুর বাড়িতে চলে আসাটা নাকি অসভ্যতা। কিন্তু এসব কিছুই কানে নেয় না তারা। তারা গিনির খোঁজ করতে থাকে। শালিনী বারবার তাদের বাধা দেওয়ার চেষ্টা করে। অন্যদিকে রূপ গিনিকে টর্চার করতে থাকে ঘরের মধ্যে। তবে কি এই সমস্তটাই সামনে চলে আসবে মিনি আর লালের?

Back to top button