“যে বিশ্বাসের যোগ্য নয় আমি তাকে বিশ্বাস করেছিলাম!” ময়ূরীর অন্যায়ের জন্য তার গালে থাপ্পড় কষিয়ে নিজের ভুল শোধরালো মীনাক্ষী

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ। বর্তমানে আরো জমে উঠেছে ধারাবাহিকের পর্বগুলো, জয় হয়েছে মেঘের।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, কোন কিছু চিন্তাভাবনা না করেই নিজের প্রাণের ঝুঁকি নিয়ে মেঘ রূপের বাড়ি গিয়ে রূপের সাথে রীতিমতো লড়াই করে উদ্ধার করে গিনিকে। মেঘ না থাকলে খুব বেশি দিন বাঁচানো সম্ভব হতো না গিনিকে। গিনির এমন অবস্থা দেখে নিজের কৃতকর্মের ওপর ঘেন্না হতে থাকে মীনাক্ষীর।

মানুষ চেনার এত বড়াই এত অহংকার সব মুহূর্তের মধ্যে ধুলোয় মিশিয়ে যায়। এদিনের পর্বে দেখা যায় মেঘের বাবার সামনে মাথা তুলে দাঁড়ানোর মতন ধৃষ্টতাও দেখাতে পারছে না মীনাক্ষী। এরপর সেখান থেকে মাথা উঁচু করে নিজেকে সৎ প্রমাণ করে এবং গিনির জীবন রক্ষা করে চলে যায় মেঘ। নীলের কোন কথাই শুনতে চায় না সে।

এদিকে চাপে পড়ে মায়ের কাছে সমস্ত কিছু স্বীকার করে নেয় ময়ূরী তবে তার পাশাপাশি সে এটাও বলে যে সে কোন ভুল করেনি। এরপর নীলের বাড়িতে গিয়ে কিভাবে নিজেকে নির্দোষ ইনোসেন্ট প্রমাণ করবে সেই প্ল্যান করতে থাকে সে। তবে এইবার আর বাঁচার কোন উপায় নেই তার।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে ময়ূরীর পরিকল্পনা ব্যর্থ হয়। সে যখন বারবার সবার সামনে এটা বলে যে সে নির্দোষ, বাড়ির প্রত্যেকেই তার উপর আরো বেশি করে রেগে যায়। মীনাক্ষী, যে ময়ূরীকে মাথায় তুলে রাখত সেই ময়ূরী গালে একটা চর কষিয়ে দেয় আর বলে ময়ূরী তার বিশ্বাসের দাম রাখেনি।

Back to top button