মেঘকে ফিরিয়ে আনতে এবার নিজেই উদ্যোগ নিল মীনাক্ষী, মেঘ ফিরে যাবে নীলের কাছে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। বর্তমানে আরো জমে উঠেছে ধারাবাহিকের পর্বগুলো, জয় হয়েছে মেঘের। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। এই সপ্তাহেও স্লট লিড করেছে এই ধারাবাহিক।

বহুদিন ধরেই মেঘের সাথে অন্যায় অবিচার করছিল তার শ্বশুরবাড়ির লোকজন। ময়ূরীর বানিয়ে বানিয়ে বলা কিছু মিথ্যে কথাকে বিশ্বাস করে নিজেদের চোখের সামনে দেখা অনেক কিছুকে এড়িয়ে যাচ্ছিল প্রত্যেকে। কিন্তু অবশেষে ধরা পড়ে ময়ূরী। যদিও এরপরেও মীনাক্ষী ময়ূরীকে একটু হলেও ভরসা করছিল। তবে সেটাও হারানো ময়ূরী।

কফিনের শেষ পেরেকটা পুতল গিনি। সে এসে সবাইকে সব সত্যিটা জানিয়ে দেয়। তখন মীনাক্ষী বুঝতে পারে সে না মানুষ চিনতে জানে না মানুষকে বুঝতে জানে সে শুধু নিজে অহংকার করতে পারে। সে নিজের কাছেই ছোট হয়ে যায় এবং ময়ূরীকে যে পরিমাণ ভালোবাসতো তার থেকেও বেশি পরিমাণে ঘৃণা করতে শুরু করে।

এরপর দেখা যায় মেঘের শ্বশুর মশাই মেঘের কাছে অনুরোধ করে সে যেন তার সাথে ফের গাঙ্গুলী পরিবারের ফিরে যায়। কিন্তু মেঘের ইতস্তত উত্তর শুনে সে বুঝে যায় মেঘের মধ্যে থেকে পুনরায় সংসারে ফেরার সমস্ত ইচ্ছে একেবারে মরে গিয়েছে। বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, নীলের মা মীনাক্ষী গাঙ্গুলী ফোন করে মেঘকে। ফোন করে সে মেঘকে বলে, তারা যে ভুল করেছে তার জন্য তারা ভীষণভাবে ক্ষমাপ্রার্থী। মেঘ যেন তার আর নীলের একসাথে দেখা স্বপ্নগুলো মিথ্যে না করে দেয়। সে যেন আবার ফিরে আসে। ফোনের ওপার থেকে এসব কথা দাঁড়িয়ে দাঁড়িয়ে শুনতে থাকে মেঘ। মেঘ কি ফিরবে মীনাক্ষীর কথায়?

Back to top button