Jagaddhatri: কৌশিকীর বিয়ের দিন কাঁকনের চরম বিপদ! মেহেন্দি উৎসবের চক্রান্ত আটকাতে পারবে জগদ্ধাত্রী!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। ধারাবাহিকটি দর্শক মহলে বেশ গ্রহণযোগ্যতা পাচ্ছে।

একদম শুরু থেকেই নিজের সাথে হওয়া এবং পারিপার্শ্বিক মানুষদের সাথে হওয়া অন্যায়ের বিরোধিতা করে চলেছে ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী। সে একজন স্পেশাল ফোর্স পুলিশ অফিসার অর্থাৎ বোঝাই যাচ্ছে তার হাতে ক্ষমতা রয়েছে আর সেই ক্ষমতারই সঠিক ব্যবহার করে চলেছে জগদ্ধাত্রী।

বর্তমানে তার জীবনের সবথেকে বড় শত্রু হচ্ছে তুষার তীর্থ তলাপাত্র। আর তার সাথে হাত মিলিয়েছে উৎসব মেহেন্দি দেবু সহ আরো বেশ কয়েকজন যারা জগদ্ধাত্রীকে সহ্য করতে পারেনা। এইভাবেই জগদ্ধাত্রী এর বিরুদ্ধে একটি বড়সড়ো ষড়যন্ত্র করছে তারা।

এতদিনে অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে জগদ্ধাত্রীকে। কিন্তু কখনো হার মেনে নেয়নি সে বা কখনো ভেঙে পড়েনি। তার অন্যতম কারণ হলো তার মাথার উপর রয়েছে কৌশিকী মুখার্জির হাত এইবার সেই হাতটাকেই ভেঙে গুড়িয়ে দিতে উঠে পড়ে লেগেছে উৎসব আর মেহেন্দি।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যায় বিয়ে হচ্ছে কৌশিকীর আর অন্যদিকে তার মেয়ে কাঁকনকে আলাদা করে নিয়ে গিয়ে মেহেন্দি, দেবু আর উৎসব ভুল বোঝাচ্ছে। দেবু কাঁকনকে বলছে বিয়ের পর মা দূরে চলে যাবে, উৎসব বলছে বাবাকে নিয়ে মা আলাদা হয়ে যাবে, আর মেহেন্দি বলছে মা আর সাথে থাকবে না এই সমস্ত শুনে কাঁকনের মনে খুব কষ্ট হয়। তাই কাউকে কিছু না বলেই বাড়ি থেকে বেরিয়ে যায় সে। রাস্তা দিয়ে হাঁটতে থাকে, ঠিক সেই সময় কেউ তার হাত ধরে তাকে টেনে নেয়। জগদ্ধাত্রী এসে জানায় কাঁকনকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না এই শুনে পাগল হয়ে যায় কৌশিকী।

Back to top button