স্বয়ম্ভু জ্যাসের জীবনকে অতিষ্ট করে তুলে রোম্যান্সে মাতলেন মেহেন্দি ও উৎসব! ভিডিও সামনে আসতেই দর্শকদের জোর চর্চা

জি বাংলাকে (Zee Bangla) সেরা টিআরপি দিয়ে আসছে ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। জি’এর সকল ধারাবাহিককে টপকে এই সিরিয়াল টপে জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের প্রধান মুখ্য চরিত্রে রয়েছে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী অর্থাৎ জ্যাস (Jyas) একদিকে সংসারের সকল দায়িত্ব সামলে বাইরে দোষীদের শাস্তি দেয়। নায়িকার দুটি রূপ। ধারাবাহিকে রয়েছে অ্যাকশন প্লটও। এই চরিত্রটি দর্শক মনে বেশ ভালো জায়গা করে নিয়েছে।

জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে (Swyambhu) তাড়িয়ে উৎসব (Utsav) ও মেহেন্দি (Mehendi) সব সম্পত্তি নিজের করে নিতে চায়। তাই তারা একের পর এক প্ল্যান করে চলেছে। স্বয়ম্ভু যে রাজনাথের ছেলে, তা প্রথমে জানতো না কেউ। জগদ্ধাত্রী সেই প্রমান সামনে আনতেই উৎসব ভেবে পায় না সে কি করবে। রাজনাথের (Rajnath) সম্পত্তির ভাগ সে কোনওভাবেই কারোর সাথে শেয়ার করতে চায় না।

সম্পত্তির লোভে স্বয়ম্ভুকে মারতেও পিছ পা হয়নি উৎসব। যদিও কৌশিকী (Kaushiki) তার কোম্পানির উত্তীরাধিকারী হিসাবে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকেই বেছে নিয়েছে। জগদ্ধাত্রীকে তাড়াতে উৎসব জগদ্ধাত্রীকে সকলের সামনে অসম্মানও করে। মেহেন্দি ও উৎসব দাবি করে, উৎসবের সঙ্গে আগে জগদ্ধাত্রীর সম্পর্ক ছিল আর সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় প্রতিশোধ নিতেই জগদ্ধাত্রী এই বাড়িতে আসে।

জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর সম্পর্কেও বিষ ঢালতে শুরু করেছিল উৎসব ও মেহেন্দি। যদিও পরে তা ঠিক হয়ে যায়। আমরা জানি, উৎসব একটা খারাপ ছেলে, তারসঙ্গে একটাসময় জগদ্ধাত্রীর সম্পর্ক ছিল কিন্তু পরে জগদ্ধাত্রী তা ভেঙে দেয়। এবার দেখা গেল, জগদ্ধাত্রী – স্বয়ম্ভুর জীবনকে নরক করে তুলে মেহেন্দি ও উৎসব রোম্যান্সে মেতেছে।

মেহেন্দি ও উৎসবের সেই প্রেম দেখে হাবুডুবু খাচ্ছেন দর্শকও। যদিও এটি রিল লাইফের ভিডিও নয়। একটি মডেলের ভিডিও শ্যুটের জন্য দুজনে সেই ভিডিও বানিয়েছে। ‘মেহেন্দি’ ওরফে রিতু রায় আচার্য ও ‘উৎসব’ ওরফে অর্ক চক্রবর্তী। তাঁদের মেকআপ করেছেন সম্পূর্ণা দে। একটি রোম্যান্টিক গানের দ্বারা ভিডিওটি বেশ রোম্যান্স ভরপুর করে তোলা হয়েছে।

Back to top button