মীনাক্ষী বরণডালা নিয়ে বরণ করলেও মানলো না মেঘ! সকলের সামনেই জানিয়ে দিল তার পথ আলাদা!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। ধীরে ধীরে ধারাবাহিকটি টিআরপিতে বেশ ভালো ফল করছে।

এই ধারাবাহিকে নায়িকার নিজের দিদিই প্রধান শত্রু। সে বিভিন্ন রকম ভাবে বিচ্ছেদ ঘটাতে চেয়েছে নায়িকা মেঘ আর নায়ক নীলের। শুধু মাত্র ময়ূরীর জন্যই আজ মেঘ এবং নীলের সম্পর্ক এমন একটা অবস্থায় এসে দাঁড়িয়েছে।

মেঘের মধ্যে নিজের জন্য আর এতটুকু নিয়েও ভালোবাসা বেঁচে নেই। আর যদি কিছু থেকেও থাকে তাহলেও সেটা প্রকাশ করতে ভয় পায় মেঘ। এদিনের পর্বে দেখা যায়, নীল মেঘের সাথে কথা বলে এবং শেষ বারের জন্য একসাথে যাওয়ার অনুরোধ করে। মেঘ তাতে রাজি হয়।

পরে আইডি আনার বাহানায় মেঘকে নিয়ে নিজের বাড়ি যায় নীল। মেঘ যখন গাড়িতে অপেক্ষা করে তখন সেখানে আসে গিনি। সে মেঘকে আরো একবার কৃতজ্ঞতা জানায় আর সেই কৃতজ্ঞতার খাতিরেই একবার তাকে বাড়ির ভিতর যেতে বলে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মেঘ চৌকাঠে আসতেই তাকে বরণ করতে শুরু করে মীনাক্ষী। কিন্তু মেঘ মুখের ওপর তাকে বাধা দেয়। আর নীলকে বলে, “নিজের স্বার্থ সিদ্ধি করতে কেবলমাত্র নিজের উদ্দেশ্যে পূরণের জন্য তুমি আমাকে আবার ঠকালে আবার আমার বিশ্বাস ভাঙলে।”

Back to top button