গাঙ্গুলীদের কোন কথাই ভুলবে না মেঘ! নীল মিউচুয়াল ডিভোর্স না দিলে, কেস করবে সে জানিয়ে দিল সকলকে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। খুব তাড়াতাড়ি মেঘ নীলের জীবনে আসতে চলেছে এক দরুন ঝড়।

ধারাবাহিকের শুরুতেই নায়ক নীলের সাথে নায়িকা মেঘের বিয়ে হয়ে যায়। আর তার পর থেকে নিজের শশুর বাড়িতে নানা ভাবে অত্যাচারিত হয়েছে মেঘ। নীল অব্দি মেঘকে বিশ্বাস করতে পারেনি। এই সব কিছু কোনো দিনও ভুলতে পারবে না মেঘ।

কিছু দিন আগেই গিনিকে বাঁচাতে গিয়ে নিজের প্রাণকে ঝুঁকির মধ্যে ফেলে মেঘ। আর এর পরেই ময়ূরীর এতদিন ঘটানো সব নোংরামি এক নিমেষে সবার সামনে চলে আসে। তার পর থেকেই মেঘের সাথে ভালো ব্যবহার করতে শুরু করেছে নীল ও তার পরিবার।

ডিভোর্সের দিন মেঘকে কৌশলে নিজের বাড়ি নিয়ে আসে নীল। সেখানে নীলের পরিবার মেঘের কাছে ক্ষমা চায়। কিন্তু মেঘ নিজের সিদ্ধান্তে একেবারে অনড়। মেঘ নীলকে পরিষ্কার জানিয়ে দেয়, সে যদি ডিভোর্স দিতে না চায় তাহলে মেঘ কোর্টে কেস করবে। কিন্তু তাতেও নীল কোনো ভাবেই রাজি হয় না উপরন্তু সে পিটিশন তুলে করে নিতে চায়।

এরপর মেঘ একা একা কোর্টে চলে যায়। সেখানে গিয়ে সে তার বাবাকে বলে, নীল আবার তার সাথে বিশ্বাসঘাতকতা করল। মেঘ তাদের লইয়ারকে বলে, “আমি কোর্টে কেস করব। যেকোনো উপায়ে আমি এখান থেকে মুক্তি চাই।” মেঘের মনের অবস্থা বেশ ভাবিয়ে তোলে অনিন্দ্যকে।

Back to top button