আবার নীলের ওপর দুর্বল হচ্ছে মেঘ! ময়ূরীর উস্কানিতে কান না দিয়ে আবার মেঘকে আপন করার চেষ্টা নীলের!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। এবার মেঘের অভিমান ভাঙতে মেঘের বাড়ি পৌছে গেল নীল।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, ময়ূরী আর রূপ একটা রেস্টুরেন্টে বসে মেঘের সর্বনাশ করার পরিকল্পনা করছে। ময়ূরী রূপকে একটা প্ল্যানের কথা বলে যেটা বেশ পছন্দ হয় রূপের। এরপর রূপ ময়ূরীকে বলে এই প্ল্যানটা বাস্তবায়িত করতে অনেকগুলো মানুষকে প্রয়োজন। তার আগে এই ঘটনাটা ঘটানোর জন্য একটা জায়গার প্রয়োজন। রূপ রায়চক এর একটা হোটেলে এই প্ল্যানটা এক্সিকিউট করার ব্যবস্থা করে।

ময়ূরী বলে, তাদের বাবা এবং নীল এই দুজনকে ঘটনাস্থলে নিয়ে যাওয়ার দায়িত্ব তার। শুধু মেঘ আর জিষ্ণুকে নিয়ে গিয়ে ওই রুমের মধ্যে ফেলতে হবে। এরপর নিজের বাবার কাছে মুখ দেখানোর অবস্থায় থাকবে না মেঘ। আর নীল নিজে ডিভোর্সের ডেট চাইবে। তাদের কথা বার্তা শুনে এটা স্পষ্ট বোঝা যায় যে, তারা ভয়ংকর কিছু একটা করতে চলেছে।

অন্যদিকে মেঘের সাথে কথা বলার জন্য মেঘের বাড়ি চলে আসে নীল। আর সেই নিয়ে ময়ূরীর নীলকে এমন অনেক কথা বলে যাতে নিজের মধ্যে সন্দেহ আরো বেড়ে যায়। কিন্তু বর্তমানে নীল ময়ূরীর কোন কথাই কানে তোলে না। মেঘের বাবা অনিন্দ্য মেঘের কাছে গিয়ে নীলের সাথে দেখা করার কথা বললে মেঘ প্রথমেই না করে দেয়। কিন্তু পরে সে রাজি হয়ে যায় এবং নীলকে নিজের ঘরে আসতে বলে।

আরও পড়ুন: ময়ূরীর চোখের সামনেই এবার সোজা মেঘের ঘরে ঢুকে পড়ল নীল, আর রাগ করে থাকতে পারলো না মেঘ!

নীল মেঘের ঘরে এসে প্রথমেই মেঘের গানের প্রশংসা করে আর তারপর তাকে বলে, সে ভীষণ মিস করছিল মেঘকে। এছাড়াও মেঘ আর কখনো ইউনিভার্সিটি যাবে না তাই তাকে দেখার জন্য সে চলে এসেছে। এইটা শুনে মেঘ বলে, নীল একদিন চেয়েছিল মেঘ যেন ইউনিভার্সিটি ছেড়ে দেয় কারণ মেঘকে সে সহ্য করতে পারছিল না। এই শুনে লজ্জায় মাথা নিচু হয়ে যায় নীলের।

Back to top button