নীলের প্ল্যান ভন্ডুল করে কোর্টে নিজের পাশে জিষ্ণুকে দাঁড় করালো মেঘ! পাড়ার পুজোয় জিষ্ণুকে নিয়েই গাইবে মেঘ!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। বর্তমানে নীল নয় জিষ্ণুকেই পাশে চাইছে মেঘ!

বর্তমানে এই ধারাবাহিকের প্লট অনুযায়ী, নায়িকা মেঘ আর কোনভাবেই নায়ক নীলের সাথে থাকতে চায়না। বা বলা ভালো থাকতে পারছে না। শুরু থেকেই সে এত কষ্ট পেয়েছে যে এখন আবারও সেই জীবনে ফিরতে সে ভয় পায় আর তার পাশাপাশি আত্মসম্মানে লাগে।

নীল কোনোভাবেই মেঘকে ছাড়তে চায় না তাই মেঘ ঠিক করেছে সে এবার নিজেকে এত খারাপ প্রমাণিত করবে যে, আবারো সেই আগের মতন মেঘ রায়কে ঘৃণা করবে নীল এবং তার পরিবার। আর সেই জন্যই নীলের পাড়ায় গান গাওয়ার ক্ষেত্রে বেশ মোটা টাকা দাবি করেছে মেঘ।

কিন্তু যাই হয়ে যাক না কেন গিনির প্রতি হওয়া অসম্মান এবং অত্যাচারের বিরুদ্ধে তার পাশে দাঁড়াতে ভোলেনি মেঘ। কারণ একটা মেয়ে হয়ে আরো একটা মেয়ের এমন একটা অবস্থায় পাশে দাঁড়ানোটা মানুষ হিসেবে তার সব থেকে বড় কর্তব্য। আর সেই কর্তব্য থেকে পিছপা হয়নি মেঘ।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, কোর্টের বাইরে নীল বলছে, সে যে তাদের পাড়ায় গান করার জন্য রাজি হয়েছে তার জন্য অনেক ধন্যবাদ। আর ঠিক সেই সময় সেখানে আসে জিষ্ণু। তাকে দেখামাত্রই মেঘ চিৎকার করে তাকে ডাকে আর নীলকে বলে জিষ্ণু এখানে থাকবে। এই শুনে অবাক হয় নীল।

Back to top button