ময়ূরী নীলের ঘনিষ্ঠ ভিডিও নিয়ে গাঙ্গুলী বাড়িতে হাজির মেঘ! চোখে আঙুল দিয়ে মাকে ছেলের কীর্তি দেখালো মেঘ

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। বর্তমানে আরো জমে উঠেছে ধারাবাহিকের পর্বগুলো। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। ফের খেলা ঘুরিয়ে দিল ময়ূরী।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, এতদিন ধরে ময়ূরীর করা সব চালাকি ধরা পড়ে যায় সবার সামনে। সে মেঘ এবং গিনি দুজনের জীবন নষ্ট করেছে। এদিন সবার সামনে সবটা ফাঁস করে গিনি। তার পর মীনাক্ষীর হতে সবার সানে চর খায় ময়ূরী।

ময়ূরী কিন্তু এর পরেও চুপ করে বসে থাকেনি, সে সিদ্ধান্ত নেয় এবার সেই ভিডিওটা ফাঁস করবে সবার কাছে। কিন্তু শুরুটা করবে মেঘকে দিয়ে। এরপর মেঘকে ডেকে তাকে সবটা দেখায় ময়ূরী। মেঘ তাকে জিজ্ঞাসা করে এমন একটা সময় সে কেনো ভিডিও করলো? তখনই ভয় পেয়ে যায় ময়ূরী।

মেঘ বলে, “এটা তুই প্ল্যান করে করেছিস তাইনা?” ময়ূরী বলে, “হ্যাঁ, কারণ আমি নীলকে আর কারো হতে দেব না।” তখন মেঘ বলে সেও আর ফিরবেনা নীলের কাছে। আর ময়ূরীর সাথে নীলের বিয়েটা সে নিজে দাঁড়িয়ে থেকে দেবে। এর পর এই ভিডিও ফুটেজ নিয়ে ময়ূরী চলে যায় নীলের বাড়ি।

মেঘকে আসতে দেখে পরিবারের সবাই খুব খুশি হয়ে যায়। সবাই ভাবে মেঘ হয়তো ফিরে এসেছে। কিন্তু পরেক্ষনেই মেঘ সেই ভিডিও ফুটেজটা সবাইকে দেখায়। নীল বলে, তার কিছু মনে নেই, এই সব কিছু ময়ূরীর প্ল্যান। “আমার মদ্যপ অবস্থার সুযোগ নিয়েছে সে।” সবাই সেটা ভালো করেই বুঝতে পারে। এবার কি করবে নীল?

Back to top button