হাত মুখ বেঁধে রূপের চরম অত্যাচার গিনির উপর! মেঘের কথা শুনে গিনিকে বাঁচাতে ছুটলো নীল! 

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। স্লট চেঞ্জ করতেই সম্প্রতি লিড করেছে এই মেগা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, জোড় করে রূপকে বিয়ে করে মহা ফ্যাসাদে পড়েছে গিনি। সে কারোর কথা বিশ্বাস করতে চায়নি, ময়ূরী তাকে যেটা দেখিয়েছে সে সেটাই দেখেছে। আর এই ভাবেই নিজের জীবনের সবথেকে বড় ভুল সিদ্ধান্ত নিয়েছে সে।

কিন্তু এখন মেঘের বলা প্রত্যেকটা কথা অক্ষরে অক্ষরে তার জীবনে মিলে যাচ্ছে। সে বুঝতে পারছে যে মেঘকে অবিশ্বাস করে কত বড় ভুল করেছিল গিনি। কিন্তু এখন পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে গেছে তাই পড়ে পড়ে মার খেতে হচ্ছে তাকে।

ধারাবাহিকের বর্তমান পর্বে দেখানো হয় রুপের গার্লফ্রেন্ড বাড়িতে আসায় রূপ গিনিকে ঘর থেকে বেরোতে বারণ করে। কিন্তু গিনি সমস্ত ভয়ডর ঝেড়ে ফেলে শায়েস্তা করার চেষ্টা করে। তাই এবার নিজের সব থেকে খারাপ রূপ টাই গিনির সামনে প্রকাশ করে রূপঙ্কর।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, গিনির হাত মুখ বেঁধে একটা অন্ধকার বদ্ধ ঘরে তাকে আটকে রাখে রূপ। গিনি চিৎকার করতে থাকে কিন্তু তাতে বিশেষ লাভ হয় না। অন্যদিকে বিপদ বুঝতে পেরে মেঘে নীলকে ফোন করে আর বলে গিনির কোন বড়সড়ো বিপদ হতে চলেছে। মেঘ কি পারবে গিনিকে এই বিপদের হাত থেকে রক্ষা করতে?

Back to top button