নীলের সামনে আরো একবার ময়ূরীর সমস্ত নোংরামি ফাঁস করে দিল মেঘ! প্রকাশ্যে ইচ্ছেপুতুলের মোড় ঘোরানো পর্ব

এখন জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ। ধারাবাহিকের প্রধান আকর্ষণ মেঘ এবং তাকে ঘিরেই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে।

যতদিন যাচ্ছে এক এক করে সবাইকে দিয়ে নিজের কার্যসিদ্ধি করিয়ে নিচ্ছে ময়ূরী। ভুল বুঝিয়ে বাড়ির সবাইকে মিথ্যে বলে গিনির বিয়েটা করিয়ে দিয়েছে সে। সবাই তাকে অন্ধের মতন বিশ্বাস করে আর সেই সুযোগটাই বার বার নিয়ে চলেছে ময়ূরী।

নীলকে বাগে আনতে মেঘের থেকে দূরে করতে হবে নীলকে, এটা খুব ভালো করে বুঝে গিয়েছে ময়ূরী। তাই, জিষ্ণু আর মেঘকে জড়িয়ে একাধিক আজে বাজে নোংরা নোংরা কুরুচিকর মিথ্যে বারবার নীলের কাছে বলে নীলের মনে মেঘের সম্পর্কে অনেক বিষ ঢেলেছে ময়ূরী।

নীলের মা অহংকারে এতটাই অন্ধ হয়ে গিয়েছেন যে ঠিক ভুল কোন কিছুই বুঝতে পারছেন না তিনি। নিজে দাঁড়িয়ে থেকে গিনির জীবনের সবথেকে বড় সর্বনাশটা করেছে মীনাক্ষী। এবার নিজে ময়ূরীর বাড়ি গিয়ে মধুমিতার সাথে কথা বলে ময়ূরীর সঙ্গে নীলের আশীর্বাদের দিনক্ষণ ঠিক করে আসে।

তবে এইবার সবাই নিজের ভুল বুঝতে পারবে। ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে দেখা যাবে, ময়ূরীকে নিয়ে রূপের বাড়ি এসেছে নীল। দরজা খুলে দেয় মেঘ। মেঘ বলে “এইবার সবার সমস্ত কারসাজি ধরা পড়ে যাবে আর প্রমাণ হয়ে যাবে আমি মিথ্যে কথা বলিনি।” তবে কি এবার রূপের আসল চেহারা চলে আসবে নীলের সামনে?

Back to top button