অত্যা’চা’রের চরম সীমা পার, মেঘের সাথে কথা বলার জন্য গিনিকে বে’ল্ট দিয়ে মা’রে রূপ! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র ধামাকা পর্ব

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। যতদিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে এই মেগা। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, রূপের সাথে জোর করে বিয়ে করার ফল প্রতিদিন হাতে নাতে পাচ্ছে গিনি। নিজের শ্বশুর বাড়িতে এক বিন্দুও ভালো নেই সে। প্রতিদিন নিজের স্বামী এবং শাশুড়ির কাছে অত্যাচারিত হচ্ছে সে। এই বিষয়টা খুব ভালো করেই বুঝতে পেরেছেন মিনি এবং লাল।

তারা দুজনেই তাদের সন্দেহের কথা যুক্তিসহ মীনাক্ষীর কাছে বলে। কিন্তু মীনাক্ষী নিজের কাজের উপর এতটাই কনফিডেন্ট যে, মিনি এবং লালের কথায় সে একটুও কর্ণপাত করে না। উল্টে কিছু না বলে রূপের বাড়ি যাওয়ার জন্য তাদের দুজনকে যথেষ্ট বকাবকি করেন মীনাক্ষী।

মিনি নিজের মধ্যে সন্দেহ গুলোকে আর চেপে রাখতে পারছে না তাই এবার সে ময়ূরীকে ফোন করে রূপের ব্যাপারে আরো ভালোভাবে জানতে চায়। কিন্তু ময়ূরী নিজের পিঠ বাঁচাতে আবারো মিনিকে এমন ভাবে বোঝায় যাতে বড় কিছু ঘটে গেলেও তার দিকে যেন ঝড় না আসে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মেঘ নিজের বাবাকে বলছে, গিনি একদম ভালো নেই। গিনির সাথে সরাসরি রূপের বাড়ি গিয়েই কথা বলতে হবে। অন্যদিকে রূপ গিনিকে বেল্ট দিয়ে মারতে মারতে বলছে যত দিন যাবে এই বেল্টের দাগ গিনির গায়ে আরো বেশি স্পষ্ট হয়ে উঠবে।

Back to top button