ময়ূরীর ই’জ্জ’ত’হা’নির অপবাদে গ্রেফতার নীল, শেষমেশ স্ত্রীর অধিকারে নীলের পাশে দাঁড়িয়ে ময়ূরীর মুখোশ খুলবে মেঘ!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। ঠাম্মিকেও ফিরিয়ে দিল মেঘ মেঘ।

ধারাবাহিকের একদম শুরুর দিন থেকে দর্শকরা দেখে এসেছেন নানা রকম ভাবে গল্পের নায়িকা মেঘকে অপদস্ত করার চেষ্টা করে গিয়েছে তার দিদি ময়ূরী। সেই কাজে প্রাথমিকভাবে সফল হলেও পরবর্তীতে তার সমস্ত কারসাজি ফাঁস হয়ে যায় সবার সামনে।

প্রথমদিকে অর্থাৎ নীল আসার আগে অব্দি ময়ূরী মেঘের সঙ্গে যেগুলো করতো সেগুলো সব ময়ূরীর বদমাইশি ছিল। কিন্তু নীল আসার পর মেঘ আর নীল কে আলাদা করার জন্য এবং নিজের জীবনে নীলকে আনার জন্য ময়ূরী যেগুলো করে চলেছে সেগুলি এক একটা অপরাধ। যে অপরাধের জন্য ময়ূরীকে পুলিশে অব্দি দিতে পারে মেঘ।

কিন্তু মেঘ নিজের দিদি বলে এতদিন কিছু বলেনি। যা হয়েছে সবটাই নিজেদের মধ্যে মিটিয়ে নিয়েছে। ময়ূরীর হাজারও অন্যায় অবিচারকে এড়িয়ে গিয়েছে মেঘ। কিন্তু এইবার ময়ূরীর বিরুদ্ধে নীলের হয়ে লড়াই করবে নায়িকা। আর এবারের লড়াইয়ে শামিল হবে পুলিশ এবং মিডিয়াও।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ময়ূরী পুলিশ এবং মিডিয়ার সামনে নীলকে বলছে, সে ময়ূরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সাথে অন্যায় করেছে আর এইবার নীলের মুখোশ খুলে দেবে ময়ূরী। তখন সেখানে আসে মেঘ আর সে পুলিশকে বলে, “নীল আমার স্বামী আর ময়ূরী আমার দিদি আর এইবার আসল সত্যিটা আমি বলব।”

Back to top button