বড়দের সাথে বাজে ব্যবহার করে মেঘ কি বাড়াবাড়ি করছে! ফিরে যাওয়া উচিত ছিল মেঘের! দাবি দর্শকদের একাংশের

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। খুব তাড়াতাড়ি নায়ক নায়িকার জীবনে আসতে চলেছে এক দরুন ঝড়। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ইচ্ছে পুতুল ধারাবাহিকে নায়িকার ভাগ্য বরাবরই খুব খারাপ। সেই শুরু থেকে শুধু মাত্র অপমান, অসম্মান আর অবিশ্বাস সহ্য করতে হয়েছে তাকে। শুরুতে নায়িকা মেঘ সব কিছু মুখ বুঝে মেনে নিলেও যত দিন এগিয়েছে মেঘ বুঝতে পেরেছে মুখ বুঝে সহ্য করলে সারা জীবন সহ্যই করে যেতে হবে। আর তারপর প্রতিবাদী হয়ে ওঠে সে।

এদিনের পর্বে দেখা যায়, নীল মিথ্যে বলে মেঘকে নিজের বাড়ি নিয়ে আসে আর সেখানে মীনাক্ষী তাকে বরণ করে ভালো ভালো কথা বলে নীলকে ডিভোর্স না করার জন্য রাজি করতে চায়। কিন্তু মেঘ একটা অপমানও ভোলেনি। সে স্পষ্ট জানিয়ে দেয় এই পরিবার তার যোগ্য নয়। আর তারপর সেই বাড়ি ছেড়ে বেরিয়ে যায়।

এই ঘটনায় উপর ভিত্তি করে ধারাবাহিকের ভক্তরা দুটি শিবিরে ভাগ হয়ে গেছেন। একাংশের মতে, মেঘ এবার অত্যন্ত বাড়াবাড়ি করছে। সে শুধুমাত্র নীল নয় বাড়ির প্রত্যেকটি বয়স যেষ্ঠো মানুষদের অপমান করছে। এত অহংকার ভালো না। তারা চান মেঘ যেন আবার ফিরে যায়।

অন্যদিকে আরেক পক্ষের মানুষ বলছেন, মেঘ যেটা করছে সেটা একদম ঠিক করছে। আর এই জন্যই মেঘ চরিত্রটি তাদের এত পছন্দ। এতদিনে যেখানে তাকে সম্মান দেওয়া হয়নি এখানে ফিরে গিয়ে নিজের মান সম্মান আরো বেশি করে নষ্ট করেনি মেঘ আর এটাই প্রমাণ করছে মেঘের শিরদাঁড়া ঠিক কতটা শক্ত।

Back to top button