ময়ূরীর চাল ব্যর্থ করল মেঘ! নীলকে পুলিশের হেফাজতে নেওয়ার আগেই থানায় হাজির সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। যতদিন যাচ্ছে আরো অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এই মেগা। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী

ধারাবাহিকের নায়ক নীলকে এক চরম বিপদের মুখে ঠেলে দিয়েছে ময়ূরী। নীলের অসহায়তা এবং অজ্ঞানতার সুযোগ নিয়ে একটি নোংরা ভিডিও বানিয়ে সেটাকে হাতিয়ার করে নীলের বিরুদ্ধে ব্যবহার করছে সে। এতদিন শুধু ভয় দেখাচ্ছিল ময়ূরী। এইবার সে পুলিশের দারস্ত হয়েছে।

এই বিষয়টার কথা আগেই জানতে পেরেছিল মেঘ, সে তার দিদিকে চেনে। মেঘ খুব ভাল করেই বুঝতে পেরেছিল তার দিদি এটা নিয়েই নোংরামি শুরু করবে তাই আগের থেকে নীলকে ফোন করে সাবধানও করেছিল মেঘ কিন্তু নীল তার কথায় বিশেষ গুরুত্ব দেয়নি। ইউনিভার্সিটি খুলতেই সবার সামনে দিয়ে নীলকে পুলিশ স্টেশনে নিয়ে যায় অফিসার।

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, নীলকে পুলিশ স্টেশনে তুলে নিয়ে গিয়ে বেশ জেরা করে পুলিশ। তার সামনে থাকে তার বাবা মা। প্রতিনিয়ত একাধিক মিথ্যা কথা বলে ময়ূরী নীলকে অপরাধী প্রমাণ করে। শেষ পর্যন্ত নীলকে নিজেদের কাস্টারিতে নেওয়ার সিদ্ধান্ত জানায় পুলিশ। কিন্তু মেঘ এটা কোনভাবেই মেনে নেবে না। নীল তার সাথে যা কিছুই করে থাকুক না কেন, অন্যায়ের বিরুদ্ধে সব সময় রুখে দাঁড়ায় মেঘ।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, সমস্ত তথ্য প্রমাণ এবং ময়ূরীর অভিযোগ এই সবকিছুকে মাথায় রেখে নীলকে পুলিশের হেফাজতে নেওয়ার কথা জানায় পুলিশ। ময়ূরী ভাবে তার পরিকল্পনা সার্থক হয়েছে কিন্তু তখনই সেখানে চলে আসে মেঘ আর পুলিশকে একটা মিনিট ওয়েট করতে বলে। কি এমন প্রমাণ দেখাবে মেঘ যাতে নীলকে ছাড়তে বাধ্য হবে পুলিশ?

Back to top button