ছদ্মবেশে হাসপাতালে নীলকে দেখতে এসে ময়ূরীর হাতে ধরা পড়ে গেল মেঘ! ইচ্ছে পুতুলে টানটান উত্তেজনা পর্ব ফাঁস

নীলের অ্যাক্সিডেন্টের কথা শুনে নিজেকে ধরে রাখতে পারলো না মেঘ! শেষে ময়ূরীর সামনেই হাসপাতালে ধরা পড়ে গেল সে

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল (Ichhe Putul)। একদম শুরু থেকেই টিআরপিতে তেমন ভালো ফল করতে পারেনি এই ধারাবাহিক, তবে ধীরে ধীরে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হচ্ছে ইচ্ছে পুতুল। ধারাবাহিকের প্রধান চরিত্র মেঘ। তার জীবনে ঘটে চলা ঘটনা গুলিকে কেন্দ্র করে বয়ে চলছে ধারাবাহিকের গল্প।

সম্প্রতি দেখা গিয়েছে একটি বড় গানের প্রতিযোগিতায় প্রথম হয়েছে মেঘ। খুশি তার বাবা-মা। বাড়ি ফিরবার সময় ময়ূরী জানতে পারে এক্সিডেন্ট হয়েছে নীলের। শুনেই ময়ূরী ভয় পেয়ে যায়। সে সাথে সাথে খবর দেয় নীলের বাড়িতে। কিন্তু সেই মুহূর্তে নিজের বাড়িতে কিছু জানায় না। কারন সে খুব ভালো করেই জানতো মেঘ জানতে পারলে হাসপাতালে আসবে আর আবার হয়তো নীলের সঙ্গে সবকিছু ঠিক করে নেবে।

ভয়াবহ দুর্ঘটনার কবলে নীল

দুর্ঘটনায় নীলের অবস্থা অনেকটাই বেহাল হয়ে পড়ে। তার জ্ঞান ফিরতে চায় না। বাড়ির সবাই চিন্তায় পাগল হয়ে যায়। তারা ভেবে পায় না কিভাবে নীলকে আবার আগের মতন সুস্থ করবে। অন্যদিকে ময়ূরীও পৌঁছে যায় হাসপাতালে। এরপর বার বার জোর করায় ময়ূরী নীলের অ্যাক্সিডেন্টের ব্যাপারটা তাকে জানায়।

ছদ্মবেশে নীলকে দেখতে এলো মেঘ

ময়ূরীর থেকে সবটা শোনার পর অনিন্দ্য মেঘকে বলে দেয় যে নীলের এক্সিডেন্ট হয়েছে। শোনা মাত্রই মেঘের মাথায় আকাশ ভেঙে পড়ে। আজ তার জীবনে একটা সুন্দর দিন। সে কম্পিটিশনে জিতেছে তার পাশাপাশি অমন এক গুরুজীর থেকে তালিম নেওয়ার সুযোগ পেয়েছে। তার মাঝে এমন একটি খারাপ খবর তার জীবনে কাম্য ছিল না। সে ঠিক করে নীলকে দেখতে যাবে তবে মেঘ হয়ে নয় ছদ্মবেশে।

ময়ূরীর কাছে ধরা পড়ে গেল মেঘ

যাতে তাকে নীলের কাছে যেতে কেউ বাধা না দিতে পারে তাই মেঘ ছদ্মবেশ নিয়ে হাসপাতালে যায়। নীলের এমন অবস্থা দেখে শান্ত থাকতে পারে না মেঘ সে নীলের পাশে বসে বসে অঝোরে কাঁদতে থাকে। মেঘের কান্নায় জ্ঞান ফিরে আসে নীলের। মেঘকে সামনে দেখে অবাক হয়ে নীল। তখনই সেখানে চলে আসে ময়ূরী এবং মেঘকে হাতেনাতে ধরে ফেলে। যদি সত্যি নীলের সাথে দেখা করতে যায় মেঘ তাহলে কেমন লাগবে দর্শকদের?

Back to top button