ময়ূরীর পথ অবলম্বন করেই সত্যি ফাঁস করল মেঘ! দিদির ফোন থেকে রূপকে ফোন করে তাদের সব চক্রান্ত ধরল সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। এবার সব সত্যি জেনে গেল মেঘ।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ধারাবাহিকের নায়িকা মেঘের চরম ক্ষতি করার জন্য শয়তান রূপের সাথে হাত মিলিয়ে অনেক বড় অনিষ্ঠ ইতোমধ্যেই ঘটিয়েছে ময়ূরী। কিন্তু মেঘ ছেড়ে দেওয়ার পাত্রী নয়। এইবার ময়ূরীর চালেই ময়ূরীকে মাত দিল মেঘ।

এমন একটা ঘটনা ঘটে যাওয়ার পর থেকে মেঘের উপর অসম্ভব এক মানসিক চাপ সৃষ্টি করে চলেছে ময়ূরী। কখনো পোর্টালের খবর দেখিয়ে তো আবার কখনো খবরের কাগজে বেরোনো ছবি দেখিয়ে মেঘকে ভিতর থেকে ভেঙে দেওয়ার চেষ্টা করে চলেছে সে।

এত দিক থেকে এত চাপ সহ্য করতে করতে, নিজের বাবা মাকে বাইরের লোকেদের কাছে অপমানিত হতে দেখে এবং নিজের সব কথা শো একটার পর একটা ক্যান্সেল হয়ে যেতে দেখে নিজেকে আর শান্ত রাখতে পারছে না মেঘ। টেবিল থেকে তুলে নিয়ে ছুড়িটার দিকে তাকিয়ে থাকে সে। কিন্তু এত সহজে সরে গেলে আসুন দোষীরা কিভাবে শাস্তি পাবে?

তাই এইবার ময়ূরীর ঘরে যায় মেঘ, সেখানে গিয়ে দেখে ময়ূরী ঘরে নেই। তবে বিছানায় পরে আছে তার ফোন। সেটা হতে নিতেই ফোন বেজে ওঠে আর মেঘ দেখে ফোন করেছে রূপ। ফোনটা তুলে ময়ূরী সেজে রুপের সাথে কথা বলতে থাকে মেঘ। আর এভাবেই সে বুঝতে পেরে যায় এইসব কিছুর পিছনে রয়েছে রূপ আর ময়ূরী। যদি সত্যিই এমন কিছু ঘটে তাহলে কেমন লাগবে দর্শকদের?

Back to top button