নীলকে বদনাম না করতে পেরে মেঘকে বদনাম করলো ময়ূরী! রিসোর্টে এক বিছানায় জিষ্ণুর সাথে মেঘকে দেখে সন্দেহ নীলের মনে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। যতদিন যাচ্ছে আরো অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এই মেগা। এইবার নীলকে ছেড়ে মেঘের পিছনে পড়লো ময়ূরী।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, বর্তমানে নীলের বিরুদ্ধে এক নোংরা খেলায় মেতেছে ময়ূরী। ময়ূরী পুলিশের কাছে গিয়ে অভিযোগ করে, নীল নাকি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ময়ূরীর সঙ্গে অন্যায় করেছে। কিন্তু মেঘ নীলকে অনেক বড়ো বিপদের হাত থেকে বাঁচায়। সেখানে গিয়ে ময়ূরী মিথ্যে প্রমাণ করে নীলকে পুলিশের হাত থেকে রক্ষা করে মেঘ।

আর এর পর থেকে ময়ূরী প্রতিজ্ঞা করে সে কোনো মতেই মেঘকে ছাড়বে না। এখন থেকে মেঘও তার শত্রু। নীলের আগে মেঘের জারিজুরি শেষ করবে সে। আর নিজের বানানো পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু করে দেয় ময়ূরী।

এই ধারাবাহিকের সম্প্রতি প্রকাশ পাওয়া একটি প্রোমোয় দেখা যায়, মেঘ আর জিষ্ণু কোনো কারণবশত হোটেলের বেডে বেশ অনেকটা কাছাকাছি বসে আছে। আর এটারই ফায়দা নেয় ময়ূরী।

ঠিক সেই মুহূর্তে সেখানে চলে আসে ময়ূরী এবং সঙ্গে আসে নীল। ময়ূরী নীলকে বলে, মেঘ গান গাইতে আসার নাম করে জিষ্ণুর সাথে নোংরামি করছে। মেঘকে এমন অবস্থায় দেখে আরো একবার মেঘকে ভুল বোঝে নীল। সফল হয় ময়ূরী।

Back to top button