এবার নিজের ব্রহ্মাস্ত্র ব্যবহার করল ময়ূরী, নীলের সাথে ঘনিষ্ঠ ছবি দেখিয়ে মেঘ নীলের সম্পর্কটাকে একেবারে শেষ করলো সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। বর্তমানে আরো জমে উঠেছে ধারাবাহিকের পর্বগুলো, জয় হয়েছে মেঘের। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), খলনায়িকা চরিত্রে শ্বেতা মিশ্র এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। এই সপ্তাহেও স্লট লিড করেছে এই ধারাবাহিক। এইবার ফের খেলা ঘুরিয়ে দিতে চলেছে ময়ূরী।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, নীলের বোনকে বিপদের হাত থেকে বাঁচানোর জন্য অনেক চেষ্টা করেছে মেঘ। কিন্তু সেই মুহূর্তে ময়ূরী প্রত্যেককে বিভ্রান্ত করেছে এবং ভুল পথে চালিত করেছে। ফলে আজ গিনি চরম অত্যাচারের শিকার হয়েছে এবং ময়ূরীর পর্দাও ফাঁস হয়েছে। কিন্তু এত সহজে হাল ছাড়বার পাত্রী ময়ূরী নয়।

এদিনের পর্বে দেখা যায় ঘুম থেকে উঠেই মেঘকে চেপে ধরে ময়ূরী। তার মধ্যে এত বড় ভুলের কোনরকম অনুশোচনা লক্ষ্য করা যায় না। তার মা এসে প্রথমে কড়া গলায় তাকে হাতমুখ ধুতে বলার পর আবারো নরম হয়ে যায় এবং ময়ূরীকে আদর করে বলে সে যেন আর কোনো ভুল না করে। কিন্তু কে শুনে কার কথা।

অন্যদিকে মীনাক্ষী বারবার মেঘকে ফোন করে, শেষবার অনিন্দ্য মেঘকে ফোনটা ধরতে বলে। মীনাক্ষী অনেকক্ষণ ধরে মেঘকে সব ঠিক করে নেওয়ার জন্য বোঝাতে থাকে কিন্তু মেঘ কিছুই শুনতে চায় না। এরপর মেঘের বাবা ফোনটা নেয় এবং মীনাক্ষীকে বলে মেঘের যথেষ্ট আত্মসম্মানবোধ রয়েছে তাই ও আর কখনো ফিরবে না।

অন্যদিকে ময়ূরী মনে মনে ভাবতে থাকে তার কাছে এখনো অব্দি নীলকে শেষ করার আসল অস্ত্র রয়েছে। অর্থাৎ তাদের সেই ঘনিষ্ঠ ছবি। এটা প্রথমে মেঘের ওপর প্রয়োগ করার কথা ভাবে সে। তারপর নীল এবং তার গোটা পরিবারকে সেটা দেখিয়ে নিজের কার্যসিদ্ধি করার কথা ভাবতে থাকে ময়ূরী।

Back to top button