ময়ূরীর খেলা ধরে ফেললো মেঘ, নিজেই ফেঁসে গেল ময়ূরী! আসছে দারুন মোড়

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। বর্তমানে আরো জমে উঠেছে ধারাবাহিকের পর্বগুলো। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ময়ূরী ঠিক যা যা অন্যায় করে এসেছে সেই সব কিছুর পর্দা ফাঁস হয়ে যায় সবার সামনে। নীলকে বিয়ে করার স্বপ্ন ভেস্তে গেছে তার। সে গিনির অনেক বড় ক্ষতি করে ফেলেছে। যার ফলস্বরূপ মেঘের শ্বশুরবাড়ির লোকজনের সামনেই মীনাক্ষীর হাতে চড় খেতে হয়েছে তাকে।

ময়ূরী তবুও চেষ্টা করে চলেছে মেঘকে যেনো তেনো প্রকারে জব্দ করার এবং নীলকে নিজের করে পাওয়ার। তাই এইবার সে তার কাছে থাকা শেষ অস্ত্রটা ব্যাবহার করার কথা ভাবে। প্রথমে মেঘের প্রতিক্রিয়া দেখতে চায় সে। তাই সে মেঘকে ভিডিওটা দেখায়।

এদিনের পর্বে দেখা যায়,

এদিনের পর্বে দেখা যায় অনেক কায়দা করে মেঘের সামনে নীলের সাথে ময়ূরীর অন্তরঙ্গ ভিডিওটি তুলে ধরে ময়ূরী। ভিডিওটা দেখা মাত্রই চমকে ওঠে মেঘ। সে বিশ্বাস করতে পারে না যে নীল এমন কিছু করেছে। কারণ এতদিন সে ভাবতো নীল শুধু তাকেই ভালবাসে আর ময়ূরীকে ব্যবহার করছে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, ভিডিওটা মেঘকে দেখিয়ে উল্টো বিপদে পড়ে যায় ময়ূরী। ভিডিওটা দেখা মাত্রই মেঘের মনে সন্দেহ জাগে আর সে তার দিদিকে প্রশ্ন করে, ঐরকম একটা সময় ময়ূরী কেন ভিডিও করেছে। এই শুনে ভীষণ ভয় পেয়ে যায় ময়ূরী।

Back to top button