মেঘকে শেষ করতে আরো একবার ময়ূরীর সাথে হাত মেলালো রূপ, অন্যদিকে নীলের স্বীকারোক্তি দুর্বল করলো মেঘকে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, মেঘ নীলকে বাঁচিয়ে ময়ূরীর জীবনে অনেক বড় শত্রু হয়ে উঠেছে। এর আগেও মেঘকে সহ্য করতে পারত না ময়ূরী, তবে এইবার তার প্রতিহিংসা অনেক গুণ বেড়ে গিয়েছে। তার মা মধুমিতার কথায়, “একজন শয়তানের মতন ভাবছে ময়ূরী।”

এই দিনের পর্বে দেখা যায় কিভাবে মেঘের ক্ষতি করা যায় সেটা ভাবতে ভাবতে রূপকে ফোন করে ময়ূরী। এরপর নানা রকম ভাবে রূপকে উস্কানোর চেষ্টা করে সে। তারপর ময়ূরী রূপকে বলে, তার কাছে একটা প্ল্যান আছে। আর সেই জন্য সামনাসামনি কথা বলতে হবে। তারা দেখা করার প্ল্যান করে।

অন্যদিকে পরীক্ষা শেষ করে মেঘ দেখা করতে যায় তার প্রিন্সিপাল ম্যামের সাথে। সেখানে উপস্থিত প্রিন্সিপাল ম্যাম সহ অন্যান্য শিক্ষকরা মেঘকে দেখে খুব খুশি হয়। এরপর একান্তে প্রিন্সিপাল ম্যাম মেঘকে নীলের সঙ্গে তার সম্পর্কটা ঠিক করার জন্য একটু রিকোয়েস্ট করে। কিন্তু মেঘ স্পষ্ট জানিয়ে দেয়। তার পক্ষে এমনটা আর সম্ভব নয়।

লাইব্রেরীর দিকে যাওয়ার পথে নীল এসে মেঘের পথ আটকায়। নীল মেঘকে সেই দিন রাতে ময়ূরীর সাথে ঠিক কি করেছিল সেই সম্পর্কে সমস্তটা খুলে বলে। নীল বলে সে মদ্যপ অবস্থায় ছিল। সেদিন যা হয়েছে এসব মেঘকে ভেবেই হয়েছে। এরপর যখন নীল মেঘকে জিজ্ঞাসা করে যদি মেঘ তাকে দোষী ভাবে তাহলে কেন সেদিন বাঁচাতে গেল? তখন মেঘ নীলকে বলে নীলের প্রতি তার কিছু কৃতজ্ঞতা ছিল সেটাই মেটাতে গিয়েছিল।

Back to top button