নীলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে কলেজে পুলিশ পাঠালো ময়ূরী! সকলের সামনে সম্মানহানি তার!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। যতদিন যাচ্ছে আরো অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এই মেগা। এইবার ময়ূরীর হেনস্তা করল নীলকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী ধারাবাহিকের নায়িকা মেঘ নায়ক নীলের থেকে অনেক দূরে সরে গেছে। নায়ক অনেক রকম ভাবে চেষ্টা করছে মেঘকে ফিরিয়ে আনার কিন্তু মেঘ আর তার আগের জীবনে ফিরতে চায় না। কিন্তু তাই বলে নীলের কোনো রকম ক্ষতি চায় না মেঘ। সে জানে তার দিদি কি করতে পারে, তাই নীলের জন্য বেশ চিন্তায় পড়েছে নায়িকা।

ধারাবাহিকের এইদিনের পর্বে দেখা যায়, রূপ নিজের পিঠ বাঁচাতে সোজা চলে যায় গিনির বাড়ি। সেখানে গিয়ে নানা রকম নাটক করে গিনিকে ভোলানোর চেষ্টা করে। গিনি আর রূপের কথার জালে জড়ায়না। প্রচন্ড অপমানিত হয়ে বাড়ি ফিরে আসে রূপ। বাড়ি ফিরে সে তার মাকে বলে, “আমি মেঘকে ছাড়বো না।” তখন রূপের মা রূপকে শান্ত হতে বলে।

অন্যদিকে দেখা যায়, ময়ূরীর কথাবার্তা শুনে নীলের জন্য ভীষণ চিন্তা হতে থাকে মেঘের। মেঘ নীলকে ফোন করে, আগের থেকে নীলকে সাবধান করে দেয়। কিন্তু নীল মেঘের ফোন করার খুশিতেই এতটাই মগ্ন হয়ে থাকে যে এই সাবধান বাণী তাকে সেভাবে ছুঁতে পারেনা।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, নীলের ইউনিভার্সিটিতে চলে এসেছে পুলিশ তিনি সবাইকে জিজ্ঞাসাবাদ করে যা জানতে পেরেছেন তা হল সৌরনীল এত নোংরা কাজ কখনো করতে পারে না। নীল ইউনিভারসিটিতে ঢুকতেই সবাই তাকে বলে তাকে নাকি পুলিশে খুঁজছে এই শুনে অবাক হয়ে যায় নীল।

Back to top button