নীলের কাছে মেঘের নামে প্রেম পত্র! ময়ূরী রূপ মিলে মেঘকে ফাঁদে ফেলতে গিয়ে এবার নিজেরাই পড়বে ধরা!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, ময়ূরী মেঘের ক্ষতি করার জন্য একটা পাগলের মতন উপায় খুঁজে বেড়াচ্ছে। তাই শেষমেষ রূপের সাথে হাত মেলায় সে। অন্যদিকে নীলকে মেঘ শেষবারের মতন খুব ভালো করে বুঝিয়ে দেয় যে মেঘ সেদিন যেটা করেছিল সেটা নেহাতই কৃতজ্ঞতার জন্য আর সেই কৃতজ্ঞতার কারণটাও নীলকে খুলে বলে মেঘ।

অন্যদিকে রায়চক যাওয়ার ব্যাপারে বেশ অস্বস্তিতে পড়ে মেঘ। সে কোনোভাবেই মন থেকে সেভাবে যেতে চায়না। কিন্তু জিষ্ণু তাকে বোঝায়, মেঘ বেশি ভাবছে, কোনো সমস্যা হবে না। এরপর জিষ্ণুকে নিয়ে নিজের বাড়ি চলে যায় মেঘ। মেঘ আর জিষ্ণু রায় চকে গিয়ে ঠিক কি কি করবে সেই নিয়ে নীলের মনে সন্দেহ ঢুকিয়ে দিতে চায় ময়ূরী।

মেঘের মা মধুমিতা অনিন্দ্যকে বলে, সে যদি না যায় তাহলে মেঘকে এতো দূরে, গান করতে পাঠাবে না মধুমিতা। সব শেষে আলোচনায় যা দাড়ায় তাতে ময়ূরী বেশ খুশি হয়। মেঘকে কলঙ্কের ভাগীদার হবে এটা ভেবেই আনন্দে পাগল হয়ে যায় ময়ূরী।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, রূপের সাথে কথা বলছে ময়ূরী। রূপ ময়ূরীকে জিজ্ঞাসা করে, লাভ লেটারটা কি পাঠানো হয়েছে? ময়ূরী তখন বলে, “হ্যাঁ সেটা তো হয়েছে তবে হাতের লেখাটা না চিনতে পারলেই হলো।” অন্যদিকে গিনির কাছ থেকে নীল জানতে পারে মেঘ তার জন্য একটা চিঠি পাঠিয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে নীলকে রায়চকে আনার জন্য মেঘের নাম করে প্রেমপত্র পাঠালো ময়ূরী।

Back to top button