সূর্য নয় দীপার যোগ্য অর্জুন! দীপার মর্ম বুঝে তাকে খুশি রাখতে অর্জুনের সাথেই দীপার মিল চাইছে একদল দর্শক!

স্টার জলসা (Star jalsha) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে তার মধ্যে সবচেয়ে সেরা ধারাবাহিকটি হল অনুরাগের ছোঁয়া (Anurager chowa)। নায়কের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত এবং নায়িকা হিসেবে রয়েছেন স্বস্তিকা ঘোষ ও ধারাবাহিকের প্রধান ভিলেনের চরিত্রে রয়েছেন অহনা দত্ত। এইবার অর্জুনের সাথে দীপার জুটি দেখতে চাইছে দর্শক মহল।

এই ধারাবাহিকের শুরু থেকেই নায়িকা দীপা কেবল কষ্টই পেয়ে এসেছে। কখনো নিজের সৎ মার থেকে তো কখনো শাশুড়ির থেকে। তবে তারা পরবর্তীতে বদলালেও তার স্বামী সূর্যর থেকে কম কষ্ট পায়নি দীপা। মাঝে তাদের মধ্যে মিল হলেও মিশকা এসে সব এলোমেলো করে দেয়।

তবুও দীপা এটা ভেবে ভালো থাকার চেষ্টা করে যাচ্ছিল যে, আর যায় হয়ে যাক তার ডাক্তার বাবু তার থেকে কখনো দূরে যাবেন না। কিন্তু সূর্যকে অবলীলায় ডিভোর্স পেপারে সই করে দিতে দেখে সেই আশা ভেঙে যায় দীপার। এমনকি নিজের মেয়ের জন্ম দিনেও আসেনি সে। তার কাছে একটা মিথ্যে বাদী মেয়ের মিথ্যে আর তার সন্তান বড়ো হয়ে দাঁড়িয়েছে দীপার ভালোবাসার কাছে।

সূর্যর থেকে এখনো অব্দি সুখের থেকে দুঃখ, অবিশ্বাস এসবই বেশি পেয়েছে দীপা। এত ভালো হওয়ার বদলে কিছুই পায়নি সে, সূর্য কিছুই দিতে পারেনি তাকে। নিজের সব ফেলে এখন সে সেই বাচ্চার জন্য পাগল যার আসার পিছনে কোনো ভূমিকা নেই তার। তাই এবার সূর্যকে সাইড করে দীপার জীবনে আসুক অর্জুন এমনটাই চান দর্শক মহল।

অর্জুন চরিত্রটিকে বেশ পছন্দ করেছেন দর্শক মহল। এত দিন দেশের বাইরে থেকেও দীপাকে ভোলেনি সে। দীপার প্রতি তার মনে থাকা এক তরফা ভালোবাসা দিন দিন বেড়েই চলেছে। আর সব থেকে বড়ো বিষয় হলো দীপাকে সম্মান করে অর্জুন। তাই এবার নায়কের ভূমিকায় সূর্য নয়, অর্জুনকে চায় ভক্তরা।

Back to top button