বেশ কয়েক বছর পার করতেই পর্ণা সৃজনের মেয়ের চরিত্রে জনপ্রিয় অভিনেত্রী! আবার জমজমাট নিম ফুলের মধু!

যে ধারাবাহিকের গল্পে কোনো নতুনত্ব থাকে না সেগুলি দেখতে একেবারেই পছন্দ করেন না দর্শক মহল। কিন্তু জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Fuler Modhu) ধারাবাহিকটির প্রতিটি পর্বই নতুনত্বে ভরপুর। তাই বর্তমানে বেঙ্গল টপারের জায়গায় নিজেকে বসাতে পেরেছে এই ধারাবাহিক। সম্প্রতি এই ধারাবাহিকের গল্পে এসেছে অনেক পরিবর্তন আর নতুন নতুন সব চমক।

বর্তমান গল্প অনুযায়ী, পর্ণা আর সৃজন অনেক বাধা বিপত্তির সম্মুখীন হয়েছে, নিজেরা একে অপরের পাশে দাঁড়িয়েছে আর বর্তমানে সমস্ত রকমের ঝড় ঝাপটা কাটিয়ে উঠেছে। তাদের জীবনে এসেছে একজন ক্ষুদে সদস্য। তাদের একটি ফুটফুটে মেয়ে হয়েছে। যার নাম রাখা হয়েছে সৃপর্ণা। তাকে নিয়ে ভীষণ খুশি গোটা দত্ত পরিবার। তবে একেবারেই খুশি হতে পারেনি পর্ণার শাশুড়ি মা কৃষ্ণা।

নায়কের জেঠু আদর করে সৃপর্ণার নাম রেখেছে পুঁটি। তাকে নিয়েই গল্প এগিয়ে গিয়েছে অনেক গুলো বছর। ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায় কিভাবে একটু একটু করে বেড়ে উঠছে পুঁটি। প্রথমেই হলো তার অন্নপ্রাশন। আর সেটা হলো পিকলুর হাত ধরে। তারপর হয় তার হাতেখড়ি। নিজের মেয়ের হাতেখড়ি নিজেই করে পর্ণা।

এর পর কেটে যায় আরো কিছু বছর। স্কুলে যাওয়া শুরু করে পুঁটি। এর মাঝেই বেশ উন্নতি হয় রুচিরা, পর্ণা, সৃজন, চয়ন প্রত্যেকের। রুচিরা আর পর্ণার একসাথে প্রমোশন হয়। এদিকে চয়নেরও প্রমোশন হয়। আর সৃজন একটা নতুন গাড়ি কিনে ফেলে। এসবের মাঝে ভক্তদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সৃপর্ণার চরিত্রে এই ক্ষুদে অভিনেত্রী কে?

কম বেশি অনেকই হয়তো বুঝতে পারেননি এই ছোট্ট মেয়েটি আসলে কে। এই ক্ষুদে অভিনেত্রী হলেন মাহি সিং। ফিরকি, খেলনা বাড়ি, হোরগৌরী পাইস হোটেল প্রভৃতি জনপ্রিয় ধারাবাহিকে এই ক্ষুদে অভিনেত্রী হই চই ফেলে দিয়েছিল। তার অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শক মহলের। এই বার নিম ফুলের মধু ধারাবাহিকে নায়িকা পর্ণার মেয়ে সৃপর্ণার চরিত্রে এই ক্ষুদে অভিনেত্রী কি খেল দেখায় সেটাই এখন দেখার বিষয়।

Back to top button