ব্রেকিং! শুরুতেই বিয়ের চুক্তিতে বাঁধা পড়বে নায়ক নায়িকা! দ্বিতীয় প্রোমোর সাথে স্লট ঘোষণা, কপাল পুড়লো পঞ্চমীর

"পঞ্চমী"কে সরিয়ে সেই জায়গায় আসছে "LOVE বিয়ে আজকাল"! তবে কি শেষ হবে পঞ্চমী নাকি যাবে অন্য কোন জায়গায়?

আরো একবার স্টার জলসার (Star jalsha) পর্দায় আসতে চলেছে এক নতুন ধারাবাহিক। যিশু উজ্জ্বল সেনগুপ প্রোডাকশন হাউজ এর পোক্ষ থেকে আসছে নতুন ধারাবাহিক LOVE বিয়ে আজকাল (Love Biye Aaj kal)। সম্প্রতি প্রকাশ পেলো ধারাবাহিকের প্রথম প্রোমো। যা দেখে হৈ চৈ দর্শক মহলে।

প্রোমোতে দেখা যায় বারে প্রবেশ করছেন বারের মালিক। তার ঠাট বাট বুঝিয়ে দিচ্ছে টাকা পয়সার অভাব নেই তার। অনেক বড়লোক পরিবারের ছেলে সে। তার উপরে একটি বড় বারের মালিক। বারে ঢুকেই সে জিজ্ঞাসা করে সিঙ্গার কোথায়? এখনো গান শুরু হয়নি কেন? একজন লোক তাকে জানায় তারা এমন একজনকে পেয়েছে সেই মেয়েটি খুব ভালো গান গায় আর অনেক অল্প টাকা নেয়। এই শুনে খুশি হয়ে যায় বারের মালিক। এরপর দেখা যায় নায়িকাকে। গান গেয়ে নায়িকা মন জয় করে নেয় নায়কের। এরপর নায়ক তাকে অনেক বেশি টাকা দেবে বলে অন্য এক অফার দেয়। কিন্তু নায়িকা তাকে এড়িয়ে যায়। আর এখানেই শেষ হয় প্রোমো।

একেবারে অন্যরকম গল্প নিয়ে আসছে এই ধারাবাহিক। প্রোমো দেখে অনেকটা ঠিক যেন লাভ স্টোরির ভাইব পাচ্ছেন বলে দাবি দর্শকদের। তবে এখনও জানা যায়নি সম্প্রচারের সময় ও দিন। তবে ধারণা করা হচ্ছে খুব তাড়াতাড়ি স্টার জলসা পর্দায় সম্প্রচার শুরু হবে এই ধারাবাহিকের। তবে কোন ধারাবাহিকের পরিবর্তে আসতে চলেছে এই নতুন সিরিয়াল, সেই নিয়ে একটু চিন্তিত ছিলেন দর্শক মহল। এইবার জানা গেল সেই তথ্য।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো। এখানে দেখা গিয়েছে, ধারাবাহিকের নায়িকার হঠাৎ করেই অনেকগুলো টাকার প্রয়োজন পড়ে। নায়কের দেওয়া প্রস্তাবে রাজি হওয়া ছাড়া আর কোন উপায় থাকে না তার। তাই নায়কের কথা মতন চলে আসে রেজিস্ট্রি অফিসে। নায়ক তাকে একটি কন্ট্রাক্টচুয়াল বিয়ের অফার দেন এবং কিছু শর্তাবলী ভালোভাবে পড়ে নিতে বলেন। নায়িকা শ্রাবণও বেশ কিছু বিধি-নিষীদের কথা তাকে জানান। এইবার এই কন্ট্রাক্ট এর মাঝে তাদের মধ্যে কিভাবে ভালোবাসা তৈরি হয় সেটা নিয়েই তৈরি হতে চলেছে ধারাবাহিকের প্লট।

স্টার জলসা এই ধারাবাহিকের সম্প্রচারের সময় এবং তারিখ ইতিমধ্যেই প্রকাশ করেছে। ধারাবাহিকটি আসতে চলেছে সোম থেকে রবি রাত সাড়ে আটটার স্লটে। আগামী ২৮ শে আগস্ট থেকে স্টার জলসার পর্দায় পঞ্চমীর জায়গায় অর্থাৎ সন্ধে ৮.৩০ সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। দর্শকদের ধারণাকে সত্যি করেই শেষমেষ পঞ্চমী ধারাবাহিক কে সরিয়েই জায়গা করে নিল LOVE বিয়ে আজকাল। এই নতুন জুটি নায়ক নায়িকা কিভাবে দর্শকদের মন জয় করেন এখন সেটাই দেখার পালা।

Back to top button