ওম মৌমিতার পরে আরও এক নতুন জুটি স্টার জলসায়! মুক্তির নায়ক নায়িকা জানেন কারা?

স্টার জলসায় নতুন ধারাবাহিক 'মুক্তি', কোন জনপ্রিয় তারকারা জুটি বাঁধতে চলেছেন এই মেগায়?

বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) এর চ্যানেলগুলিতে আসছে একের পর এক ধারাবাহিক। চ্যানেল কর্তৃপক্ষ এখন দর্শকদের পছন্দকেই সবার আগে প্রাধান্য দিচ্ছে। সিরিয়ালের টিআরপি (TRP) নির্ভর করে বেশিরভাগ দর্শকদের পছন্দের ওপর। তাই টিআরপি কম হলেই নতুন-পুরনো নির্বিশেষে বন্ধ করে দেওয়া হচ্ছে একের পর এক সিরিয়াল।

যত দিন যাচ্ছে বাংলা বিনোদনের একটি বড় অংশ, ধারাবাহিক প্রদর্শনের জন্য চ্যানেলের সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। স্টার জলসা, জি বাংলা, কালার্স বাংলা, সান বাংলা সহ আরো একাধিক চ্যানেলে একাধিক নতুন ধারাবাহিক আসছে। তবে দর্শকদের বেশি নজর থাকে প্রথম সারির চ্যানেলগুলি ওপর। চ্যানেলের এত ঘনঘটায় কোনটা দেখবেন আর কোনটা দেখবেন না এই নিয়ে দ্বিধায় পড়ে যাচ্ছে দর্শকরা। যার দরুন অনেক ভালো ভালো বিষয়বস্তু সম্পন্ন ধারাবাহিক গুলিও আড়াল হয়ে যাচ্ছে দর্শকদের থেকে।

টিআরপির প্রাধান্য অনেক বেশি

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলি টিকে আছে টিআরপির কাঁধে ভর দিয়ে। যে ধারাবাহিকের টিআরপি বেশি অর্থাৎ বেশিরভাগ দর্শক যে ধারাবাহিকটিকে দেখতে পছন্দ করছেন সেই ধারাবাহিকটি সম্প্রচারিত হয়। অন্যদিকে যে ধারাবাহিকের টিআরপি কম সেটিকে অকালেই বন্ধ করে দেওয়া হয় চ্যানেলের তরফ থাকে। এর নিদর্শন দর্শকরা আগেই পেয়েছেন।

স্টার জলসায় আসছে মুক্তি

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল টেন্ট সিনেমা প্রোডাকশন হাউজের তরফ থেকে আসতে চলেছে নতুন ধারাবাহিক। এবার জানা গেল এই প্রোডাকশনের তরফ থেকে আসছে মুক্তি। ধারাবাহিকটি সম্প্রচারিত হবে স্টার জলসার পর্দায়। গত শুক্রবার হয়ে গিয়েছে এই ধারাবাহিকের লুক সেট। এবার শুধু প্রোমো শুটের অপেক্ষা।

ধারাবাহিকের নায়ক নায়িকা

লুক সেটে নায়ক নায়িকার সাথে ছিল অন্যান্য চরিত্রের অভিনেতা-অভিনেত্রীরাও। এখন প্রশ্ন হচ্ছে কোন জনপ্রিয় তারকা আসতে চলেছে নায়ক নায়িকার ভূমিকায়? জানা গেল এই নতুন ধারাবাহিকে কোন জনপ্রিয় নায়ক নায়িকাকে কষ্ট করা হচ্ছে না। তার বদলে দেখা যাবে দুজন নতুন মুখ অভিনেতা-অভিনেত্রীকে। বহুদিন পর স্টার জলসায় কোন নতুন ধারাবাহিকে আসতে চলেছে নতুন জুটি।

Back to top button