দুঃসংবাদ ইচ্ছে পুতুল ভক্তদের জন্য! ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন প্রধান অভিনেতা! আর দেখা যাবে না তাকে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত একটি চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ইচ্ছে পুতুল (Ichhe Putul)। এখানে নায়িকা চরিত্রে অভিনয় করছেন তিতিক্ষা দাস (Titiksha Das), এবং নায়ক হিসেবে মৈনাক ব্যানার্জী। খলনায়িকা চরিত্রে দেখা যাচ্ছে শ্বেতা মিশ্রকে। এতদিন ভালোই চলছিল এই মেগা, তবে এইবার দর্শকদের জন্য রয়েছে একটি দুঃসংবাদ।

ধারাবাহিকটি শুরু হওয়ার পর বেশ সমালোচনার শিকার হয়েছিল। তবে সেই জায়গা থেকে ধীরে ধীরে নিজেদেরকে প্রমাণ করেছে এই মেগা। বর্তমানে ধারাবাহিকটি দর্শকদের অনেক বেশি প্রিয় হয়ে উঠেছে তার প্রমাণ মিলছে উত্তরোত্তর বৃদ্ধি পাওয়া টিআরপি তালিকা থেকে।

কিছুদিন আগেই ধারাবাহিকটির স্লট পরিবর্তন হয়েছে। আর তারপর থেকেই অবিশ্বাস্য পরিবর্তন দেখা গিয়েছে টিআরপিতে। অর্থাৎ বর্তমানে বেশ ভালই চলছে এই মেগার সম্প্রচার। তবে এর মাঝেই হঠাৎ করেই ধারাবাহিক ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন প্রধান অভিনেতা। কিন্তু কেনো?

একটি ধারাবাহিক কেবলমাত্র নায়ক এবং নায়িকাকে নিয়ে গড়ে ওঠে না। ধারাবাহিকে পার্শ্ব চরিত্রগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ভালো পার্শ্ব চরিত্র না হলে সেই ধারাবাহিক কখনোই দর্শকদের মন ছুঁতে পারেনা। আর এই ধারাবাহিকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পার্শ চরিত্র হলো নায়িকা মেঘ ও খলনায়িকা ময়ূরীর বাবা অনিন্দ্য রায়।

সম্প্রতি তিনি এই ধারাবাহিকটি ছাড়ার সিদ্ধান্ত নেন। তিনি জানান মেঘের বিয়ে হয়ে যাওয়ার পরে তার এই ধারাবাহিকে তেমন ডাক আসে না তাই তিনি আকাশ আট -এর আদালত ও একটি মেয়ে ধারাবাহিকে এক দাপুটে উকিলের চরিত্রের অভিনয়ের জন্য রাজি হয়ে যান। তবে সেই ধারাবাহিকে তিনি চার দিন শুটিং করবেন এবং ইচ্ছে পুতুলের জন্য বাকি দুদিন দেবেন এমনটাই কথা দেন তিনি।

Back to top button