মিশকার খুনের জন্য দোষী সূর্যকে নির্দোষ প্রমান করতে পুলিশের বেশ ধরল লাবণ্য! আগাম পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকে ধামাকাদার পর্ব চলছে। অপেক্ষায় রয়েছে আরও এক নতুন ট্যুইস্টের। আমরা আগেই জেনেছি, সূর্যর (Surjyo) হাতে খুন হবে মিশকা (Mishka)। সূর্য – দীপাকে (Deepa) আলাদা করার জন্য মিশকা একের পর এক ছক কষে গিয়েছে। সম্প্রতি সূর্যের সামনে এসেছে মিশকার আসল চেহারা।

দীপা প্ল্যান করে সূর্যের সামনে মিশকার আসল মুখোশ খুলে দিয়েছে। সূর্য দীপার কাছে ক্ষমা চেয়ে তাকে আপন করে নেয়। দীপাও আবার নতুন করে জীবন শুরু করতে প্রস্তুত হয়। কিন্তু তারপর আবারও মিশকা সূর্য ও দীপার বিচ্ছেদ করতে নতুন ছক কষে। মিশকা জানায়, সূর্যের সন্তান তার পেটে। যদিও তা বৈধ ভাবে নয়। সূর্যের স্পার্ম ব্যবহার করে মিশকা গর্ভবতী হয়।

মিশকার এই প্রেগনেন্সির কথা যদিও কেউ বিশ্বাস করে না। সূর্য বারংবার মিশকাকে নিজের ভুল স্বীকার করতে বলে। কিন্তু মিশকা সূর্যকে ডিএনএ টেস্ট করানোর জন্য বাধ্য করে। দীপা বুঝতে পারে, এর পেছনে মিশকা কোনও বড় ষড়যন্ত্র করেছে। দীপা চেষ্টা করে, এর পেছনের আসল রহস্যকে সামনে আনার। এরমধ্যেই সূর্য মিশকার উপর রেগে মিশকার বাড়ি যায়।

মিশকাকে আসল সত্যি বলার জন্য ফোর্স করতে থাকে সূর্য। কিন্তু মিশকা কিছুতেই সত্যি বলে না। শেষমেশ রেগে গিয়ে সূর্য নিজেকেই শেষ করতে যায়। আর তখনই মিশকা তার বন্দুক কেড়ে নিতে গিয়ে মিশকার গায়ে গুলি রাখে। যদিও সূর্যের দাবি, সে মিশকাকে খুন করেনি। এরপরই এল এক চমকদার ট্যুইস্ট। লাবণ্য তার ছেলেকে বাঁচাতে পুলিশের বেশ ধরল।

পুলিশের বেশে লাবন্যর সেই ছবি সামনে আসতেই দর্শকমহলে জোর চর্চার সৃষ্টি হয়। যদিও এটি ধারাবাহিকের প্রয়োজনে লাবণ্যের লুক নয়। আসলে এটি একটি ছবির জন্য লাবণ্য (Labonyo) ওরফে রূপাঞ্জনা মিত্রর (Rupanjana Mitra) বিশেষ এই লুক। ‘কালিয়াচক’ (Kaliachak: Chapter One) ছবিতে পুলিশের রোলে থাকবেন তিনি। মালদহের কালিয়াচকের নৃশংস হত্যাকাণ্ড সারা বাংলায় শোকের ছায়া ফেলেছিল। সেই ঘটনাকে কেন্দ্র করেই এই ছবিটি তৈরী।

Back to top button