ছেলে বউয়ের ঘরের দরজায় আড়ি পাতলো কৃষ্ণা, নিজের বাবুকে ফের আঁচলে বাঁধতে এবার সংসারে ভাঙ্গন ধরাবে সে!

ছেলে সন্তানরা বরাবরই মায়ের একটু বেশিই প্রিয় হয়। আর যখন সেই মা তার ছেলের বিয়ে দিয়ে, ছেলের সম্পূর্ণ দায়িত্ব নিজের বউয়ের হাতে তুলে দিতে একটু কষ্ট হয় বৈকি। তবে সেই নিয়ে পাগলামি করতে কাউকে বিশেষ দেখা যায় না। তবে জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধুর (Neem Phuler Modhu) ধারাবাহিকের নায়কের মা কৃষ্ণা সারা জীবন নিজের ছেলেকে আঁচলে বেঁধে রাখতে চায়।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, সব বিপদের হাত থেকে রক্ষা পেয়েছে পর্ণা ও তার পরিবার। আবারো শান্তি ফিরে এসেছে তাদের জীবনে। অনেক বড় একটা ঝড় কেটে যাওয়ার পর হয়তো দর্শকরা ভাবছিলেন এবার সুখে শান্তিতে থাকতে পারবে পর্ণা সৃজন। তবে সেই গুরে বালি।

ধারাবাহিকের শুরুতেই বর্ণের প্রতি কৃষ্ণার প্রতিহিংসা পরায়ণ মনোভাব দর্শকরা অবশ্যই লক্ষ্য করেছিলেন। এর অন্যতম কারণ ছিল, কৃষ্ণা কখনোই চায়নি তার ছেলে হাতের বাইরে বেরিয়ে যাক এবং বউয়ের আঁচলে বাঁধা পড়ুক। সেই জন্য একটার পর একটা কান্ড ঘটিয়ে দু’জনকে আলাদা রাখার চেষ্টা করেছে সৃজনের মা।

বর্তমানে ফের নিজের বাবুর বউয়ের প্রতি ভালোবাসা দেখে অনিশ্চয়তায় ভুগছে কৃষ্ণা। আর যাই হয়ে যাক ছেলেকে কিছুতেই বউয়ের কথায় উঠতে বসতে দেওয়া যাবে না। আবারো ঠিক আগের মতনই কাজকারবার করতে শুরু করেছে সে।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, সৃজন আর পর্ণা যখন একান্ত সময় কাটাচ্ছে তখন তাদের দরজার বাইরে এসে আরি পাচ্ছে কৃষ্ণা। সবটা শুনে এসে মনে মনে বলছে এইবার তার বাবু একেবারেই তার হাতছাড়া হয়ে গেল। ছেলেটাকে নাকি মহোয় জড়িয়ে ফেলছে পর্ণা। কৃষ্ণার এই অসুস্থ মানসিকতা পর্ণার জীবনের নতুন করে কোন বিপদ ডেকে আনে সেটাই এখন দেখার বিষয়।

Back to top button