জগদ্ধাত্রীর ডে’থ সার্টিফিকেট দেখতে থানায় হাজির দিব্যা, কৌশিকীর বুদ্ধিতে রক্ষা পেলো জ্যাস!

নিষ্ঠাবান পুলিশ এবং সৎ সাংবাদিক মিলে গেলে সমাজে অপরাধ ঘুচে যাবে, এটা বার বার প্রমাণ করছে বর্তমানে জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri)। চলতি সপ্তাহে বিপুল সংখ্যক টিআরপি (৯.১) পেয়ে প্রথম স্থান দখল করেছে এই মেগা।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, কৌশিকীকে বিপদ থেকে মুক্ত করে এবং আসন্ন বিপদের হাত থেকে রক্ষা করতে অন্য একটা জায়গায় গোপন করে রেখেছে জগদ্ধাত্রী। সেখান থেকেই কৌশিকী নিজের কাজ চালিয়ে যাচ্ছে। কাঁকনকে দিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ ফাইল স্বয়ম্ভুর হাতেও চালান করতে সক্ষম হয়েছে সে।

আরো পড়ুন: আবার একবার টিআরপি টপার জি বাংলার সিরিয়াল! জ্যাস নাকি পর্ণা কে করল বাজিমাত? মিশকার শাস্তি হতেই সেরার তালিকায় দীপা!

ধারাবাহিকের বর্তমান পর্বে দেখা যায়, রাজনাথ দেবুকে নিয়ে বেশ চিন্তায় পড়ে গিয়েছেন। তিনি দেবুকে সাবধান করে বলেন, সে খুব তাড়াতাড়ি ফেসে যেতে চলেছে তাই সে যেন একটু সাবধানে থাকে। এর মাঝেই রাজনাথকে ফোন করে কৌশিকী। পরিচয় গোপন করে আরো একবার নিজের উপর হওয়া হামলার কথা মনে করিয়ে দেয় জেঠুমনিকে।

এরপর কৌশিকীর সাথে দেখা করতে আসে জগদ্ধাত্রী। কৌশিকী বলে, একটা অনেক বড় বিপদ আসতে চলেছে। যেটা মোকাবিলা করা এত সহজ হবে না। তার মনে হচ্ছে জগদ্ধাত্রীর ডেথ সার্টিফিকেট দেখতে কেউ না কেউ আসবেই। শোনা মাত্রই তাড়াতাড়ি জগদ্ধাত্রী সেই ব্যবস্থাও করিয়ে নেয়।

এরপরই মিলে যাই কৌশিকীর ভবিষ্যৎ বাণী। দিব্যা সেন আর চন্দ্রবদন সেই সার্টিফিকেট দেখতে চলে আসে সাধুর অফিসে। তারা ভেবেছিল এই সার্টিফিকেট দেখাতে পারবে না সাধু বোটব্যাল। কিন্তু যেহেতু জগদ্ধাত্রী আগে থেকেই সমস্ত ব্যবস্থা করে রেখেছিল তাই এই ঘোর বিপদের হাত থেকে মুক্তি পায় তারা।

Back to top button