কাঁকনের কাছে গিয়েও তাকে হারিয়ে ফেললো কৌশিকী! আবার গুন্ডাদের কবলে কাঁকন!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, কৌশিকী আর সমরেশ এর বিয়ের দিন উৎসব আর মেহেন্দি কাঁকনকে মিথ্যে বলে ভুল বোঝায়। যার ফলে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় কাঁকন। আর তারপরেই কিছু খারাপ মানুষের পাল্লায় পড়ে সে। দুর্ভাগ্যবশত কাঁকনকে যারা নিয়ে গেছে তারা বাচ্চাদের দিয়ে ভিক্ষে করিয়ে অর্থ উপার্জন করে। অধিক অর্থ উপার্জনের জন্য বাচ্চাগুলোকে অনেকাংশে বিকলাঙ্গ করে দেয় তারা।

সেই শয়তান লোক গুলো ফোন করে কৌশিকীর কাছ থেকে ৫ কোটি টাকা মুক্তি পণ চায়। কৌশিকী তাদের বলে সে টাকা দিতে রাজি আছে কিন্তু কাঁকনের যেন কোনো ক্ষতি না হয়, বাচ্চাটাকে যেন তারা ফিরিয়ে দেয়। অন্যদিকে কাঁকন খুব কষ্ট করে দিন কাটায়।

এরপরই কাঁকনের কাছে নিজেকে বাঁচানোর জন্য আসে এক বিরাট বড় সুযোগ। ভিক্ষে করতে করতে নিজের বাবা-মায়ের গাড়ির সামনে এসে পরে কাঁকন। নিজের মেয়ের জন্য কান্নাকাটি করতে থাকা কৌশিকী গাড়ির কাঁচের ওপারে নিজের মেয়েকে খেয়াল না করেই চলে যায়। ফলে বাবা-মাকে ফিরে পাওয়ার এত ভালো একটা সুযোগ হাতছাড়া হয়ে যায় তার।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, রাস্তা দিয়ে ছুটছে কাঁকন, উল্টোদিকে ছুটে আসছে কৌশিকী আর সমরেশ। কিন্তু হঠাৎ একটা গাড়ি এসে কাঁকনকে তুলে নিয়ে চলে যায়। ফলে মেয়ের এত কাছে এসেও আবারো হাতছাড়া হয়ে যায় কাঁকন। রাস্তার মাঝেই কান্নায় ভেঙে পড়ে কৌশিকী।

Back to top button