মেহেন্দির সমস্ত প্ল্যানে জল ঢেলে কৌশিকী চেয়ারে বসালো জগদ্ধাত্রীকে! উচিত শিক্ষা পেল মেহেন্দি

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। ধারাবাহিকটি চ্যানেলকে দারুন টিআরপি এনে দিচ্ছে। ধারাবাহিকের প্রধান চরিত্রে রয়েছে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী একদিকে গৃহিনী রূপে ঘরের সকল সমস্যা সামলায়, অন্যদিকে একজন পুলিশ অফিসারের দায়িত্ব পালন করে। একের পর এক নতুন কেসে জর্জরিত সে।

একদিকে জগদ্ধাত্রী অপরাধীদের ধরতে নাজেহাল হয়ে উঠছে। খুনের সংখ্যা বেড়েই চলছে, অন্যদিকে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে (Swyambhu) বাড়ি থেকে তাড়ানোর মতলব আটছে মেহেন্দি (Mehendi) ও উৎসব (Utsav)। রাজনাথের সন্তান স্বয়ম্ভু জানার পর থেকেই মেহেন্দি ও উৎসব চিন্তায় পড়ে গিয়েছে। কারণ তারা কিছুভাবেই নিজেদের সম্পত্তি কারোর সঙ্গে শেয়ার করতে রাজি নয়।

রাজনাথের (Rajnath) সামনে তাই বহুবার প্রমান করার চেষ্টা করেছে যে স্বয়ম্ভু তার নিজের ছেলে নয়। কিন্তু কৌশিকী (Kaushiki) সর্বদা জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু দুজনের পাশে থাকে। কোম্পানিতে কৌশিকী যতদিন আছে ততদিন কোম্পানিকে নিজের দখলে আনতে পারবে না মেহেন্দি। কৌশিকী খুবই দায়িত্ববান ও চালাক মেয়ে। সে তার চেয়ার একমাত্র জগদ্ধাত্রীকেই ছেড়ে দিতে চায়।

দেখা যায়, মেহেন্দি একের পর এক চক্রান্ত করে কোম্পানিতে ঢোকার প্ল্যান করেছে। সে সেখানে বসের চেয়ার দখল করতে চায়। কিন্তু কৌশিকী মেহেন্দীকে ভালোভাবেই চেনে। তাই সে মেহেন্দীকে কোনওভাবে সেই জায়গা ছেড়ে দিতে রাজি নয়। এদিকে মেহেন্দি কৌশিকীকে চ্যালেঞ্জ করেছে যে সে কোনওভাবে সেই স্থান দখল করবে।

কৌশিকী ভালমতন জানে যে মেহেন্দীকে যদি কোম্পানিতে ঢোকার জায়গা করে দেওয়া হয় তাহলে গোটা অফিসের লোককে নিজের হাতে টেনে কৌশিকীকেই বের করে দেবে কোম্পানি থেকে। তাই এবার হয়তো কৌশিকী আর বেশি দেরি না করে জগদ্ধাত্রীকেই বসের চেয়ারটা ছেড়ে দেবে। কোম্পানির অধিকার পাবে জ্যাস।

Back to top button