মেহেন্দির পাতা ফাঁদে পা দিল কৌশিকি! তার আনা কাগজে না দেখে সই করে নিজেকে অনেক বড় বিপদে ফেলল সে!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। শুরু থেকেই ধারাবাহিকটি বেশ নজর কেড়েছে দর্শকদের। যত দিন যাচ্ছে আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠছে ধারাবাহিকের গল্প।

সুচ হয়ে ঢুকে ফল হয়ে বেরতে চাই মেহেন্দি। জগদ্ধাত্রী এর বোন মেহেন্দির একমাত্র লক্ষ্য কৌশিকের চেয়ার। জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী ছাড়াও এই ধারাবাহিকের অন্যতম প্রধান আকর্ষণ কৌশিকী মুখার্জি। এবার তাকে উৎখাত করতেই উঠে পড়ে লেগেছে বৈদেহী।

এদিনের পর্বে দেখা যায় অনেক দামী দামি শাড়ি গয়না পরে অফিসে যাওয়ার জন্য রেডি হয় মেহেন্দি। সেই দেখে কৌশিকি বলে তার মাইনের তুলনায় তার সাজ পোশাক অনেক বেশি এক্সপেন্সিভ আর এই বিষয়টা খুবই হাস্যকর। এই কথা শুনে খুব রেগে যায় মেহেন্দি।

অন্যদিকে ডক্টর ভূষণ কল-কে ধরে আনা হয় থানায়। জগদ্ধাত্রী তার সমস্ত ভন্ডামি ধরে ফেলে। সে একজন ঠকবাজ তার কাছে কোন লাইসেন্স নেই, এতদিন তার বাবা রেজিস্ট্রেশন ব্যবহার করছে এটাও সে জেনে যায়। এরপর সে বলে যদি এখনো ভুষণ কল মুখ না খোলে তাহলে তার মাকে ফোন করা হবে। এই শুনে ভয় পেয়ে যায় ভূষণ। আর এসব করতে বারণ করে, তখনই তার দোষ প্রমাণিত হয়।

এদিকে কৌশিকী নিজের কেবিনে বসে কথা বলতে থাকে সমরেশের সাথে। তখনই সেখানে চলে আসে মেহেন্দি। সে এসে কৌশিকীকে বলে কিছু পেপারে তার সাইন লাগবে। কৌশিক মেহেন্দিকে ম্যাডাম বলে ডাকার নির্দেশ দেয়। এরপর কাগজগুলো দিয়ে কৌশিকী মুখার্জির চরম সর্বনাশ কামনা করতে করতে চলে যায় মেহেন্দি।

Back to top button