কাঁকনকে দিয়ে করানো হবে ভিক্ষা! মেয়েকে হারিয়ে দিব্যা সেনের কাছে মাথা নত কৌশিকী মুখার্জীর!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। মেয়েকে হারিয়ে ভীষণ অসহায় হয়ে পড়েছে কৌশিকি মুখার্জি।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী প্রত্যেকেই উঠে পড়ে লেগেছে জগদ্ধাত্রী আর কৌশিকীর ক্ষতি করার জন্য। তাদের মধ্যে অন্যতম হলো উৎসব ও মেহেন্দি। তারা খুব ভালো করেই জানে কৌশিকী মুখার্জির সমস্ত প্রাণ লুকিয়ে রয়েছে তার একমাত্র মেয়ে কাঁকনের মধ্যে আর এই মেয়েটি শুনতেও পায় না বলতেও পারে না। আরে এটারই সুযোগ নিল উৎসব।

নিজের মেয়েকে খুঁজতে উতোলা হয়ে ওঠে কৌশিকী মুখার্জি। থানা পুলিশ থেকে শুরু করে যতদূর সম্ভব সব জায়গাতেই খোঁজ লাগায় সে। কিন্তু এই একটা জায়গায় এসে তার পাওয়ার কোন কাজই করেনা। ভীষণ অসহায় হয়ে পড়ে কৌশিকী মুখার্জি। অন্যদিকে জগদ্ধাত্রীও খুঁজতে থাকে কাঁকনকে।

অনেক খোঁজাখুঁজির পর পুলিশ জানতে পারে, কাঁকন এমন একজনের ডেরায় গিয়ে পড়েছে যে জল্লাদ-এর চাইতে কম কিছু নয়। কাজ না করে বাচ্চাদের বিকলাঙ্গ করে তাদের রাস্তায় রাস্তায় ভিক্ষে করিয়ে পয়সা উপার্জন করাই সেই ব্যক্তির একমাত্র পেশা। এই শুনে ভীষণ ভয় পেয়ে যায় কৌশিকী মুখার্জী।

আরও পড়ুনঃ রুচিরাকে নিয়ে কোর্টে হাজির পর্ণা, অবশেষে আসল দোষীর হল সাজা!

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, কৌশিকী মুখার্জী খুব অসহায় হয়ে দিব্যা সেনের কাছে জানতে চায় যে তার মেয়ে কোথায়। অন্যদিকে দেখা যায় কাঁকনকে সেই গুন্ডা লঙ্কা দিয়ে ভাত রেখে দেয় আর বলে কাল থেকে ভিক্ষে না করলে খাবার জুটবে না, এই শুনে কান্নাকাটি করতে থাকে কাঁকন।

Back to top button