“আমি বাবা হিসেবে খারাপ….”, হঠাৎ আক্ষেপের সুর কৌশিকের গলায়!

বর্তমানে বাংলা ধারাবাহিকের (Bengali serial) চ্যানেলগুলিতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সম্প্রতি জি বাংলায় আসতে চলেছে এক নতুন মেগা যার নাম আলোর কোলে। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে ধারাবাহিকের প্রথম প্রোমো।

জি বাংলা আসন্ন এই ধারাবাহিকে নায়কের চরিত্রে রয়েছে অভিনেতা কৌশিক রয়। নায়িকার চরিত্রে রয়েছে স্বীকৃতি মজুমদার এবং দ্বিতীয় নায়িকার রূপে রয়েছে সমু সরকার। এই ধারাবাহিকের আরো এক অন্যতম চরিত্রে রয়েছে ক্ষুদে শিল্পী ঋষিতা, যাকে গৌরী এলো ধারাবাহিকে তারা হিসেবে দেখেছে দর্শক মহল। এই নতুন ধারাবাহিক নিয়ে বেশ কিছু তথ্য দর্শকদের সাথে ভাগ করে নিলেন ধারাবাহিকের নায়ক কৌশিক।

ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে, কেমন লাগছে নতুন গল্প?

অভিনেতা জানান, “এখনো অবধি শুধুমাত্র স্বীকৃতির সাথে সিন ছিল। এছাড়াও যে বাচ্চাটা রয়েছে সে ক্লাস থ্রি এ পড়ে কিন্তু অনেক বেশি ম্যাচিওর। শুটিং বেশ ভালোই চলছে, খুব এনজয় করছি।”

ধারাবাহিকের গল্পটা ঠিক কিরকম?

কৌশিক জানান, “গল্পতে মেয়ে তার বাবাকে খুব একটা পছন্দ করেনা। কিন্তু বাবা সব সময় চায় মেয়ের বন্ধু হয়ে উঠতে। এবার সেটা নিয়েই গল্প এগোবে, এর থেকে বেশি কিছু বলব না দর্শকরা দেখলেই বুঝতে পারবে।”

নিজের মেয়ের কাছে কেমন বাবা কৌশিক?

অভিনেতা গর্বের সঙ্গে বলেন, “বাবা হিসেবে আমি খারাপ কিন্তু আমার মেয়ের কাছে বন্ধু হিসেবে আমি অপরিহার্য। আমি সব সময় চাই ওর সাথে একটা ভালো বন্ধু হয়ে বন্ধুর মতন করে মিশতে। আর এখানে এসে খানিকটা একই কাজ করতে হচ্ছে। বেশ ভালো লাগছে।”

আগামী ২৭ শে নভেম্বর থেকে জি বাংলায় শুরু হচ্ছে এই মেগা।

 

Back to top button