মেনানকে বাঁচিয়ে নিল কাঁকন, জগদ্ধাত্রী বুঝে গেল কাঁকন গোপন করছে কোনো কথা!

জি বাংলা (Zee Bangla) চ্যানেলে যে সমস্ত ধারাবাহিকগুলি সম্প্রচারিত হয় তার মধ্যে অন্যতম ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে বেশ জমে উঠেছে ধারাবাহিকের প্লট। ধারাবাহিকের নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে সৌম্যদীপ মুখার্জি, এবং নায়িকার ভূমিকার অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। চলতি সপ্তাহে টিআরপিতে ফের প্রথম স্থান দখল করলো জগদ্ধাত্রী।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, অনেক সাধ্য শান্তি করে নিজের মেয়েকে ফিরে পেয়েছে কৌশিকী মুখার্জী। ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে দিব্যা সেনকে। ধীরে ধীরে এবার সবার মুখোশ খুলবে জগদ্ধাত্রী। কৌশিকী মুখার্জির অনুরোধে উৎসব আর মেহেন্দিকে বাড়ি ফিরিয়ে এনেছে জগদ্ধাত্রী।

ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, দেবুকে এই কিডন্যাপ করার অপরাধে গ্রেপ্তার করতে গেলে দেবুর স্ত্রী প্রীতি হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। জলে জগদ্ধাত্রী সেই মুহূর্তে দেবুকে ছেড়ে দেয়। সবাই চলে গেলে প্রীতি উঠে বসে দেবুকে বলে শুধুমাত্র তাকে বাঁচানোর জন্য বারবার নাটক করে চলেছে সে।

এর পর জগদ্ধাত্রী উৎসবের কাছে একটা খবরের কাগজ নিয়ে আসে যেটা দিব্যা সেন ছাপায় আর সেখানে লেখা আছে এই সমগ্র ঘটনায় দিব্যাকে সাহায্য করেছে উৎসব আর মেহেন্দি এটা দেখে বেশ ভয় পেয়ে যায় উৎসব কারণ জগদ্ধাত্রী তাকে জানায় এইবার খুব তাড়াতাড়ি উৎসবকেও তুলে নেবে পুলিশ।

এরপর দেখা যায়, যারা যারা কাঁকনের সাথে অন্যায় করেছিল সবাইকে চিহ্নিত করে কাঁকন। কিন্তু সে মেননের নাম একবারও নেয় না। কাঁকনকে জোর করতে বারণ করে কৌশিকী। এরপর কাঁকনকে সবার আড়ালে চকলেট দেয় মানান। জগদ্ধাত্রী বুঝতে পারে কাঁকনের সাথে মেনানের নিশ্চয়ই কিছু একটা সম্পর্ক তৈরি হয়েছে।

Back to top button