দোলের দিনই শেষ জগদ্ধাত্রী! কৌশিকী ,স্বয়ম্ভু এবং কাঁকনের সামনেই গুলি বিদ্ধ হল সে!

শয়তানদের আক্রমণে বর্তমানে নাজেহাল অবস্থা জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী (Jagaddhatri) ধারাবাহিকের নায়িকার। এতদিন ধরে সকল প্রকার প্রতিকূলতার সম্মুখীন সে সাহসিকতার সাথে করেছে। কিন্তু এই মুহূর্তে চক্রান্তের শিকার জগদ্ধাত্রী। জমে উঠেছে ধারাবাহিকের বর্তমান পর্বগুলি। এই প্রতারণার শাস্তি জগদ্ধাত্রী কিভাবে দেয় সেটা দেখার জন্যই মুখিয়ে বসে রয়েছে দর্শক মহল। এখন টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিকটি।

ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, জগদ্ধাত্রীকে বিপদে ফেলতে উঠে পড়ে লেগেছে দিব্যা সেন। তার সাথেই হাত মিলিয়েছে জগদ্ধাত্রীদের সৎ শাশুড়ি অর্থাৎ স্বয়ং বৈদেহি মুখার্জী। প্রথমে সে সাধু বটব্যাল এর সাথে কথা বলে জগদ্ধাত্রী আর কৌশিকীর ফোন ট্র্যাক করার ব্যবস্থা করে।

আর তারপর এই দিব্যা সেন জালিয়াতি করে মিথ্যে ফোন করিয়ে তাদেরকে দোষী সাব্যস্ত করার চেষ্টা করে। আর এতদিন ধরে দেখে আসা এই সৎ জগদ্ধাত্রীকে অকৃতজ্ঞের মতন অবিশ্বাস করে সাধু এবং তার গোটা ডিপার্টমেন্ট। অর্থাৎ জগদ্ধাত্রীর চাকরি প্রায় যেতে বসেছে। তাকে আর কেউ বিশ্বাস করতে পড়ছে না।

বহুদিন ধরেই শত্রুরা চেষ্টা করে চলেছে জগদ্ধাত্রীকে এই পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার। কারণ সে যদি না মরে তাহলে তারা তাদের কাজগুলো ইচ্ছে মতন করতে পারছে না। এর আগেও একবার চেষ্টা করেছিল তারা কিন্তু কৌশিকী বাঁচিয়ে দিয়েছিল জগদ্ধাত্রীকে। কিন্তু এইবার বোধহয় আর শেষ রক্ষা হলো না জগদ্ধাত্রী।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো ভিডিও সম্প্রচারিত হয়েছে। এখানে দেখা যাচ্ছে সবাই মেতে উঠেছে দোল খেলায়। রঙে রঙে ছেয়ে গিয়েছে চারিদিক। বাতাসে আবিরের গন্ধ সবার গায়ে রংবেরঙের আবির। এর মাঝেই জগদ্ধাত্রী দিকে এগিয়ে আসছে স্বয়ং মৃত্যু। একটি লোক হাতে বন্দুক। এই হঠাৎ একটা গুলি চললো। জগদ্ধাত্রী বলে চিৎকার করে উঠলো কৌশিকী। তবে কি এখানেই মৃত্যু হবে জগদ্ধাত্রীর? কী মনে হচ্ছে ভক্তদের?

Back to top button