দেবুদার চক্রান্তে গুলিবিদ্ধ জ্যাস! জগদ্ধাত্রির অবস্থা দেখে ভেঙে পড়লো কৌশিকী! আসছে ধামাকাদার পর্ব

জি বাংলাকে (Zee Bangla) প্রথম থেকেই ভালো টিআরপি দিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। জি’এর সকল ধারাবাহিককে টপকে এই মেগা টিআরপির টপে জায়গা করে নিয়েছে। উক্ত মেগার প্রধান মুখ্য চরিত্রে রয়েছে জগদ্ধাত্রী। এই চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক। অভিনেত্রী এখানে দু-ধরণের রোলে অভিনয় করছেন।

একদিকে জগদ্ধাত্রী অর্থাৎ জ্যাস (Jyas) একদিকে সংসারের সকল দায়িত্ব সামলায়, অন্যদিকে দোষীদের শাস্তি দেয়। জগদ্ধাত্রী একের পর এক দোষীদের শাস্তি দিয়ে চলেছে। আর তাই তার শত্রুও অনেক। তবে শুধু বাইরে নয়, ঘরের ভেতরেও রয়েছে তার শত্রু। বাড়ি থেকে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুকে (Swyambhu) তাড়িয়ে উৎসব (Utsav)মেহেন্দি (Mehendi) সব সম্পত্তি নিজের করে নিতে চায়।

সম্পত্তির জন্য স্বয়ম্ভুকে মারার পরিকল্পনাও করে উৎসব। স্বয়ম্ভু রাজনাথের ছেলে জানার পর থেকে দুজনকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে উৎসব, মেহেন্দি, বৈদেহী। কারণ সম্পত্তির ভাগ উৎসব কোনওভাবেই কারোর সাথে শেয়ার করতে চায় না। অন্যদিকে জগদ্ধাত্রী টিটো, দেবুদা সহ কিছুজনকে জেলে ঢোকানোর জন্য তৈরী হচ্ছে।

এবার দেবুদা জগদ্ধাত্রীকে মারার প্ল্যান করল। দেবুদার কথায় মিনান জগদ্ধাত্রীকে মারার জন্য প্রস্তুত হয়। আর তাই তাঁরা বেশ বড় একটা ষড়যন্ত্র করে। মিনান ভেবেই নেয়, এবারে জগদ্ধাত্রীকে সে একেবারেই মেরে ফেলবে। দুদিক থেকে জ্যাসের উপর তারা হামলা করবে। যাতে জ্যাস কোনওভাবে বেঁচে যেতে না পারে।

জগদ্ধাত্রী যখন তার কেসের তদন্ত করার জন্য হাসপাতালে যায়, তখনই মিনানের গুন্ডারা হামলা করে। নিজেকে বাঁচানোর জন্য জ্যাসও লড়াই করে তাঁদের সঙ্গে। বেশ কিছুক্ষনের লড়াইয়ের পর পেছন থেকেও ফের হামলা হয়। অন্যদিকে স্যানালের ভাড়াটে গুন্ডারাও হামলা করে। সকলের মাঝে পড়ে যায় জ্যাস আর তখনই মিনান জ্যাসের দিকে গুলি ছোড়ে। আর তখনই সেখানে উপস্থিত হয় স্বয়ম্ভু। আহত জ্যাসকে নিয়ে হাসপাতালে ছোটে স্বয়ম্ভু।

Back to top button