নতুন রূপে কামব্যাক করছেন “শ্রী কৃষ্ণ ভক্ত মীরার” অভিনেতা! কোন চ্যানেলে দেখা যাবে তাকে?

দীর্ঘ প্রতীক্ষার পর আবারও ফিরছেন এই অভিনেতা, ছোটপর্দা নাকি ওয়েব সিরিজ জেনে নিন এই প্রতিবেদনে

আমাদের এই টলিউড ইন্ডাস্ট্রিতে অনেক সুদর্শন অভিনেতা রয়েছে, যারা একটা ধারাবাহিক করেই বেশ সফল হয়, কারণ তারা রূপে গুণে অতুলনীয়। ফ্যান ফলোয়ার্স বেশি হওয়ার কারণে তাদের দেখার জন্যই ভক্তরা বেশি করে ধারাবাহিকটি দেখে। কিন্তু অনেক অভিনেতা রয়েছেন, যারা কিনা এই একটা আধটা ধারাবাহিক করেই ক্লান্ত হয়ে যান। বিরতি নেন কিছু বছর।

তেমনই একজন সুদর্শন এবং দক্ষ অভিনেতা হলেন জয়ী দেব রায় (Joyee Deb Roy)। তিনি অভিনয় করেছিলেন জি বাংলার হৃদয় হরণ বি এ পাস ধারাবাহিকে। এই ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হন তিনি। তারপর দেখা যায় ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে। তারপর থেকে অভিনেতাকে দেখা যায়নি। কিন্তু কেন?

অভিনয় তাঁর ভালো লাগত। তাই চাকরি ছেড়ে দিয়ে অভিনয় করার সিদ্ধান্ত নেন। পারিশ্রমিক ছাড়াই বেশ কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র করেন। বিগ বস বাংলা মরসুম ২ দিয়ে বাংলা টেলিভিশনে জয়যাত্রা শুরু হয়। শুধু ছোটো পর্দা নয়। অভিনয় করেছেন বড় পর্দাতেও। তাঁর অভিনীত সিনেমা গুলি হল, রোমিও বনাম জুলিয়েট ,মনে রেখো, ফিদা‎,পরিচয়, বিয়ে ডটকম, মুম্বাই ১২৫ কিমি, তুই আমার হিরো, নীতিন প্রভৃতি।

Bengali serial

আবার ফিরছেন জয়ী

এইবার টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, এই অভিনেতা আবারও ফিরছেন ইন্ডাস্ট্রিতে। কোন নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন এই অভিনেতা? জানা যাচ্ছে একেবারে নতুন ভাবে নতুন চরিত্রে আবির্ভাব ঘটেছে চলেছে তার। কোন চ্যানেলে আসতে চলেছে তার নতুন ধারাবাহিক আর এই অভিনেতার বিপরীতেই বা থাকছেন কে? সেইসবই জানাতে চলেছি আজকের প্রতিবেদনে।

সিরিজে ফিরছেন তিনি

এইবার সামনে আসলো আসল সত্য। কোনো ধারাবাহিক নয়, এইবার তিনি ফিরতে চলেছেন নতুন ওয়েব সিরিজে। শন এবং তৃণা অভিনীত নতুন ওয়েব সিরিজ পিলকুঞ্জো মুক্তি পাচ্ছে শীঘ্রই। আর এই ওয়েব সিরিজেই দেখা মিলবে এই অভিনেতার। কোন চরিত্রে তাকে দেখা যাবে সেই সম্পর্কে কিছু জানা যায়নি তবে শোনা যাচ্ছে এবার নাকি খলনায়কের চরিত্রই আত্মপ্রকাশ করবেন তিনি।

Back to top button