রাস্তার আলোয় আইএএস হওয়ার প্রস্তুতি, রিক্সা চালিয়ে সংসার টানা! আবার এক লড়াকু নারীর গল্প শোনাতে আসছে ‘যোগমায়া’!

বাংলা বিনোদনের (Entertainment) চ্যানেল গুলোতে আসছে একের পর এক নতুন ধারাবাহিক (Bengali Serial)। পাশাপাশি টিয়ারপির (TRP) অভাবে নতুন পুরনো নির্বিশেষে শেষ হয়ে যাচ্ছে একাধিক ধারাবাহিক। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল জি বাংলার পর্দায় আসতে চলেছে এক নতুন মেগা। ইতিমধ্যেই প্রকাশ পেলো প্রোমো। ধারাবাহিকে কাস্ট করা হয়েছে একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীকে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে এই আসন্ন ধারাবাহিকের প্রথম প্রোমো। এই প্রোমোতে দেখা যায়, আই এস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে ধারাবাহিকের নায়িকা। তার নাম যোগমায়া।কিন্তু তাদের বাড়িতে বহু দিন যাবত বিদ্যুৎ নেই। তাদের জলের লাইন টাও কেটে দেওয়া হয়েছে। নায়িকা তার মা বাবাকে বলে, “কাল পরীক্ষা দিতে যাওয়ার আগে আমি আগে মিউনিসিপ্যালিটিতে যাবো।” সকাল হতেই আগে সেখানে যায় যোগমায়া। কিন্তু তার আগেই সেখানে পৌঁছে গেছে এক ক্ষমতাবান মহিলা, (সম্ভবত ধারাবাহিকের ভিলেন) যিনি অনেক গুলো টাকা দিয়ে ওই জায়গাটা খালি করাতে চান।

টেবিলে রাখা টাকার বান্ডিল দেখে নায়িকা বুঝতে পারে এখানে বলে কোনো লাভ নেই। কারণ এখানে সবাই বিক্রি হয়ে গিয়েছে। সে বিডিও সাহেবের সাথে দেখা করতে ছোটে আর হোঁচট খেয়ে রাস্তায় পড়ে যায়। আর ঠিক তখনই প্রবেশ করে ধারাবাহিকের নায়ক। সে এসে নায়িকাকে তোলে। নায়িকা বিডিও -কে সাহসের সাথে বলে, “গরীব মানুষের উপর অন্যায় করা হচ্ছে, আপনার জায়গায় আমি থাকলে এটা কখনো হতে দিতাম না স্যার।” কিছু অসৎ ব্যাক্তি নায়িকার বিরোধিতা করতে চাইলে তার পাশে এসে দাঁড়ায় নায়ক। এরপর সে নায়িকার পড়ে যাওয়া অ্যাডমিট কার্ড টা খুঁজে ফিরিয়ে দেয়।

প্রোমো দেখেই ধারাবাহিকটির প্রতি আগ্রহী হয়ে উঠছে দর্শক মহল। ব্লুজ প্রোডাকশন হাউজের তরফ থেকে আসছে এই নতুন মেগা। বর্তমানে জি বাংলার আরো এক জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী সম্প্রচারিত হচ্ছে এই একই প্রডাকশন হাউজ এর আয়তায়। প্রোমো দেখেই ধারণা করা হচ্ছে এটি সম্পূর্ণ রূপে একটি নারী কেন্দ্রিক ধারাবাহিক। আর নায়িকাকে বেশ শক্তিশালী চরিত্রে দেখা যাবে।

এই ধারাবাহিকের নায়কের চরিত্রে দেখা যাবে অভিনেতা সৈয়দ আরেফিনকে। শেষবার তুঁতে ধারাবাহিকের নায়কের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তবে টিআরপির অভাবে অল্প কিছু দিনের মধ্যেই শেষ হয়ে যায় এই মেগা। যোগমায়া অর্থাৎ নায়িকার চরিত্রে দেখা যাবে নেহা আমানদীপকে। স্ত্রী ধারাবাহিকের মধ্যে দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। এই ধারাবাহিকের ভিলেন বা নেতিবাচক চরিত্রে দেখা যাবে অনন্যা বিশ্বাসকে। ধারাবাহিকটি কবে থেকে এবং কোন সময় সম্প্রচারিত হবে সেটা এখনো অবধি চ্যানেল প্রকাশ করেনি।

Back to top button