মেহেন্দিকে ফাঁসালো জগদ্ধাত্রীর তুরুপের তাস উৎসব! অন্যদিকে তুষার তলা পাত্রকে শায়েস্তা করল কৌশিকী, জমজমাট পর্ব জগদ্ধাত্রীতে

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলের একটি জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী (Jagaddhatri)। মাঝে কয়েক সপ্তাহ তৃতীয় স্থানে চলে এলেও পুনরায় নিজের স্থান দখল করেছে এই ধারাবাহিক। নিজের আকর্ষণীয় গল্প এবং অ্যাকশান দিয়ে এই ধারাবাহিক মন মাতিয়েছে দর্শকদের। তাই এখন ৮ থেকে ৮০ সবার প্রিয় জগদ্ধাত্রী।

এতদিন ধরে চলছিল স্বয়ম্ভুর মৃত্য রহস্যের উদঘাটন। এখন সেই রহস্যের জট প্রায় খুলে গেছে বললেই চলে। আর এই জট খুলতে গিয়ে দিব্যা সেনের একাধিক কীর্তিকলাপ উঠে এসেছে জগদ্ধাত্রীর সামনে। অন্যদিকে কৌশিকীর চেয়ার দখল করে নিজেকে অনেক বেশি কিছু মনে করছিল মেহেন্দি। এবার কৌশিকীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল সে।

আজকের পর্বে দেখা যাবে

এই দিনের পর্বে দেখানো হয়, তুষার তোলা পাত্র এসে হাজির হয়েছে জগদ্ধাত্রীর শশুর বাড়ি। সাথে করে দুটো ফুলের মালা আনে সে। আর সবার সামনে হুমকি দেয়, বলে একটা মালা পড়াবে জগদ্ধাত্রীকে আর একটা মালা পরাবে কৌশিকিকে। ওই দুজনকেই সে মেরে ফেলবে। যদি কৌশিকী একটা লাইনেও তার নামে লেখে তাহলে কাজটা ভালো হবে না।

কৌশিকী বলে সে লিখবে তাকে কেউ আটকাতে পারবে না। এমন সময় ঘরে আসে মেহেন্দি, আর তুষার তলা পাত্রকে বলে কোন কিছুই ছাপা হবে না, এখন সমস্ত কিছুর মালিক সে। তাই সে ঠিক করবে কোনটা লেখা হবে আর কোনটা হবে না। মেহেন্দি আরো বলে, সে তুষার তালাপাত্রের বিপক্ষে যেতে চায় না। সবাই মিলে মেহেন্দিকে অনেক কথা বললেও মেহেন্দি একটুও ভয় পায় না।

মেহেন্দি বলে এর পরের দিন কৌশিকীকে নিয়ে লেখা বেরোবে পেপারে, কৌশিকী মুখার্জী চেয়ারের লোভে উৎসবকে সরিয়ে দিয়েছে। ঠিক সেই সময় সিঁড়ি দিয়ে নেমে আসে উৎসব আর বলে সে এতদিন বিজনেস ট্রিপে ছিল। মেহেন্দি কিছুই মেনে নিতে পারে না। এভাবে জগদ্ধাত্রির কাছে নিজেকে হেরে যেতে দেখে সহ্য করতে পারে না সে। মেহেন্দি উৎসবকে বলে “তুমি বিজনেস ট্রিপে যাওনি”, তখন উৎসব বলে “মেহেন্দি আমায় বিজনেস টিপে পাঠিয়েছিল”। রাগে ফেটে পড়ে মেহেন্দি কিন্তু তার কিছুই করার থাকে না। উৎসবকে সামনে এনে মেহেন্দির করা প্ল্যানে জল ঢেলে দেয় জগদ্ধাত্রী।

Back to top button