ক্ষমতার লোভে অন্ধ হয়ে যাওয়া উৎসবকে জগদ্ধাত্রী কৌশিকী এবং স্বয়ম্ভু মিলে শাস্তি দিল!

ক্ষমতা প্রতিপত্তির লোভে অন্ধ উৎসবকে অবশেষে উচিত শিক্ষা দিল জগদ্ধাত্রী

এই মুহূর্তে জি বাংলা (Zee Bangla) চ্যানেলে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকটি হলো জগদ্ধাত্রী (Jagaddhatri)। এই ধারাবাহিকের মূল আকর্ষণ হচ্ছে নায়িকা জগদ্ধাত্রী। এই ধারাবাহিকের নায়িকা একজন অ্যাকশন কুইন। কখনো বাড়ি আবার কখনো ডিউটি এই দুই দিক একা হতে সামলাচ্ছে সে।

তার অ্যাকশন একেবারে অনবদ্য। যা ৮ থেকে ৮০ প্রত্যেককে এই ধারাবাহিকটিকে ভালবাসতে বাধ্য করেছে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে অনুরাগের ছোঁয়াকে টক্কর দিয়ে বর্তমানে প্রথম স্থান দখল করেছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকী প্রতি দর্শকদের আগ্রহ উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে।

সিংহাসনে বসার ইচ্ছা উৎসবের বরাবরের। পরিশ্রম না করে সাফল্য পেতে খুব ভালো লাগে উৎসবের। সে এখন নিজেকে যোগ্য প্রমাণ করার বদলে যারা যোগ্য তাদের চরম সর্বনাশ করার প্ল্যান করতে থাকে উৎসব। এইবার সবকে সঠিক শিক্ষা দিল জগদ্ধাত্রী।।

জগদ্ধাত্রী ধারাবাহিকের আগামী পর্ব দেখলে চমকে যাবেন দর্শকরা। অনেক হয়েছে এইবার সহ্যের সীমা পেরিয়ে গেছে জগদ্ধাত্রীর। এখন আর কাউকে ছেড়ে কথা বলবে না সে। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, উৎসবের কলার ধরে টেনে এক চড় মারে জগদ্ধাত্রী।

শাটেল ককের মতন স্বয়ম্ভুর কাছে গিয়ে পড়ে উৎসব। স্বয়ম্ভু আবারো তাকে জগদ্ধাত্রীর কাছে পাস করে। এরপর আরো এক চড় মারলে উৎসব গিয়ে পড়ে কৌশিকীর হাতে। আর কৌশিকী উৎসবকে ভালোভাবে সাবধান করে দেয় যেন জগদ্ধাত্রীদের পিছনে না লাগলে যায়।

Back to top button